ইসলাম ধর্ম গ্রহণ করে প্রেমিকাকে বিয়ে

গাইবান্ধা প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২২, ০৮:৪৫ এএম

গাইবান্ধার সাদুল্লাপুর 🧜উপজেলার ধাপেরহাটের গ্রাম পুলিশ শ্রী সাগর চন্দ্র সরকার (২২) ইসলাম ধর্ম গ্রহণ করে প্রেমিকাকে বিয়ে করেছেন। ধর্মা🦩ন্তরিত হওয়ার পর সাগর থেকে মো. রিদয় হাসান সাগর নাম করণ করা হয়েছে।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর)🃏 রাতে ১ লাখ ১০ হাজার টাকা দেনমোহর করে তাদের বিয়ে সম্পূ🔯র্ণ হয়। ধর্মান্তরিত যুবক হিংগারপাড়া গ্রামের রতন চন্দ্র সরকারের ছেলে।

শ্রী সাগর চন্দ্র সরকার ওরফে মো. রিদয় হাসান সাগর ও তার বাবা রতন চন্দ্র সরকার ধাপেরহাট ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ। সাগরের প্রেমিকা শারমিন আক্তার একই ইউনিয়নের পালান পাড়া 🐭গ্রামের শহিদুল ইসলামের মেয়ে। বিয়ের পর সাগর তার স্ত্রীকে নিয়ে তার সহকর্মী গ্রাম পুলিশ সদস্য ফাতেমা আক্তারের বাড়িতে অবস্থান করছেন।

সরেজমিনে গিয়ে দেখা যায়, তাদের একনজর দেখার জন্য ভিড় করছেন আশ-পাশ এলাকার লোকজন। তার ধর্মান্তরিত হওয়ার বিষয়টি অনেকে নেতিবাচক নিলেও বেশিরভাগেই ইতিবাচক হিসেবে নিয়ে নব মুসলিম হিসেবে সাগরকে স্বাগত🥂 জানিয়েছেন।

সাগর চন্দ্র সরকার আদালতে এ✨ফিডেফিটের মাধ্যমে ইসলাম ধর্ম গ্রহণ করে মো. রিদয় হাসান সাগর হিসেবে নতুন নামকরণ করেছেন ও ধর্মান্তরিত হয়ে সে তার প্রেমিকাকে বিয়ে করেছেন বলে নিশ্চিত করেন ইউপি সদস্য শাহ মো. আব্দুর রাজ্জা🀅ক।

এলাকাবাসী সূত্রে জানা যায়, গার্মেন্টস কর্মী শারমিন আক্তার ইউনিয়ন পরিষদে জন্ম নিবন্ধনের নাম সংশোধনের জন্য আসেন। সেখানেই সাগরের সঙ্গে পরি﷽চয় হয়। জন্ম নিবন্ধনের কাজে দেরি হওয়ায় কাজের দায়িত্ব সাগরকে দিয়ে কর্মস্থলে চলে যায় শারমিন। এসময় মোবাইল নম্বর আদান-প্রদান হয় তাদের। এভাবে দেড় বছর চলে যায়। সাগর মাঝে মধ্যেই ঢাকায় গিয়ে বিয়ের প্রলো🐽ভন দিয়ে শারমিনের সঙ্গে দৈহিক সম্পর্ক করেন।

শারমিন বিয়🍸ের চাপ দিলে তিনি বিভিন্ন অযুহাতে কালক্ষেপণ কর💞তে থাকেন। এরমধ্যে শারমিনের বাবা অন্যত্র বিয়ে ঠিক করলে, শারমিন সাগরের বাড়িতে চলে আসে ও জানতে পারে সে পরিচয় গোপন করে অন্য ধর্মের হয়ে সম্পর্ক করেছেন। পড়ে বিয়ের দাবিতে শারমিন অনশন করলে প্রতিশ্রুতি মোতাবেক ইসলাম ধর্ম গ্রহণ করে প্রেমিকা শারমিন আক্তারকে বিয়ে করেন সাগর।