বন্ধুকে আটকে স্কুলছাত্রী‌কে গণধর্ষণ

খুলনা প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২২, ০৭:২৫ পিএম

খুলনায় বন্ধুকে বেঁধে রেখ✃ে কিশোরীকে গণধর্ষণের ঘটনায় ত✅িনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১৯ সেপ্𒉰টেম্বর) বেলা সা🐲ড়ে ১১টার দিকে নগরীর খালিশপুর এলাকায় এ ঘটনা ঘটে।

এদিকে ধর্ষণের শিকার ওই কিশোরীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানꦑো ♎হয়েছে।

গ্রেপ্তাররা হলেন, পাবলা সবুজ সংঘ মাঠ এলাকার মো. জয়নাল আবেদীনের ছেলে মো. মেজবাহ ܫউদ্𒊎দীন, একই এলাকার মো.সুজন মোল্লার ছেলে মো. ইমন মোল্লা ও পাবলা বৈরাগীপাড়া এলাকার মাহারাজ চৌকিদারের ছেলে শিমুল চৌকিদার।

পুলিশ জানায়, গণধর্ষণের শিকার কিশোরী নগরীর দৌলতপুর থানা এলাকার বাসিন্দা। সোমবার সকালে বন্ধু মারুফের সঙ্গে ঘুরতে বের হলে মারুফ তার বন্ধু ও ফুফাতো ভাই মেজবাহকে ফোন দেয়। এরপর ভিকটিমকে নিয়ে বেলা সোয়া 🎐১১টার দিকে ইজিবাইকযোগে দৌলতপুরের পাবলা সবুজ সংঘ মাঠের দিকে যান।

এদিকে মেজবাহ তার অপর দুই বন্ধু জয়নাল ও শিমুলকে সঙ্গে নিয়ে খালিশপুর মদিনাবাগ এলাকার একটি বাড়িতে যান। এ সময় মারুফের কাছে মেজবাহ টাকা দাবি করেন। তার কাছে টাকা না থাকায় তাদের আটকে রেখে উল্লেখিত যুবকরা তার বান্ধবীকে একের পর এক ধর্ষণ ক꧂রেন। পরে তাদের দুইজনকে মারধর ও ভয়ভীতি দেখিয়েꦍ সেখান থেকে তাড়িয়ে দেন।

খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাহাঙ্গীর বলেন, “মেজবাহ মারুফের বন্ধু ও ফুফাতো ভাই। মেয়েটির বাবღা থানায় অভিযোগ করলে তাদের তিনজনকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনজনই ধর্ষণের কথা স্বীকার করেছেন। তাদের আদালতে ꦦপ্রেরণ করা হয়েছে।”