সালথার নিখোঁজ সেই ইজিবাইক চালক উদ্ধার

ফরিদপুর প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২২, ০৭:৫৩ পিএম

ফরিদপুরের সালথা উপজেলায় দুইদিন নিখোঁজের পর ফরহাদ𝔉 মাতুব্বর (৩০) নামের ইজিবাইক চালককে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়েছে। তাকে উদ্ধার করা গেলেও তার ব্যাটারিচালিত ই🌱জিবাইকটি পাওয়া যায়নি।

মꦫঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে ♏ফরহাদের উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন তার মামাতো ভাই মো. সায়েম।

এর আগে, ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হলে শনিবার (১০ সেপ্টেম্বর) রাত থেকে তার ব্যবহৃত মোবাইল বন্ধসহ সে নিখোঁজ ছিল বলে তার পরিবার জানায়। নিখোঁজের দুইদিন পর মাদারীপুরের শিব🌳চর এলাকার একটি মসজিদের পাশে অচেতন অবস্থায় তাকে পাওয়া যায়। তবে, ফরহাদের ইজিবাইকের সন্ধ্যান পাওয়া যায়নি। ফর༺হাদ ফরিদপুরের সালথা উপজেলার নিধিপট্টি গ্রামের খলিল মাতুব্বরের ছেলে।

ফরহাদের পরিবারের দাবি, তার (ফরহাদ) মুখের কাছে একটি রুমাল ধরলে সে অজ্ঞান হয়ে যায়। পরে তাকে একটি মসজিদের কাছের একটি রাস্তার পাশে রেখে ইজিবাইক নিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে নিখোঁজের দুদিন পর সেখানকার মসজিদের মুসল্লীরা উদ্ধার করে ফরহাদকে তাদের কাছে ফেরত 𒁏দেন।

মনির মাতুব্বর নামে তার ছোট ভাই 𒅌বলেন, “দিনভর কৃষিকাজ শেষে গত শনিবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হয় ফরহাদ। এরপর রাত ৯টায় তার স্ত্রী আসমা বেগমকে ব্যবহৃত মোবাইল থেকে ফোন দিয়ে বলে- ‘আমি টিপ নিয়ে ফরিদপুরে যাচ্ছি, আসতে রাত হবে।’ এরপর রাত আনুমানিক ১১টার দিকে ফরিদপুর থেকে তার স্ত্রীর মোবাইল নম্বরে ফ্লেক্সিলোড করে দেয়। এরপর আর রাতে বাড়ি ফিরেনি। মোবাইল 🥀নম্বরও বন্ধ পাওয়া যায়। এর দুইদিন পর মাদারীপুরের শিবচর এলাকায় একটি সড়কের পাশে থেকে অজ্ঞান অবস্থায় তাকে উদ্ধার করা হয়। হাসপাতালে চিকিৎসার পর এখন কিছুটা সুস্থ আছেন।”

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ সাদিক বলেন꧂, “নিখোঁজের ঘটনায় সালথা থানায় একটি জিডি (সাধারণ ডায়েরি) করতে আসে ফর𝓡হাদের পরিবার। জিডি লেখার সময় নিখোঁজ ইজিবাইক চালক ফরহাদকে খোঁজে পাওয়া যায়। তাকে উদ্ধারের পর পরিবারের পক্ষ থেকে কেউ আর থানায় যোগাযোগ করেননি।”