‘ফখরুলকে সিইসি করলেও বিএনপি খুশি হবে না’

ভোলা প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২২, ০৭:১৪ পিএম

২০২৩ সালের শেষে বাংলাদেশে জাতীয় নির্বাচন হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ভ🐠োলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ।

তিনি বলেছেন, “বিএনপির নির্বাচন কমিশন পছন্দ হয় না। তার মানে এখন মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে প্রধান নির্বাচন কমিশনার (সিই🔜সি) বানালেও তা🐎রা খুশি হবে না।”

মঙ্গলবার (১৩ সেপ্🌳টেম্বর) দুপুরে ভোলা জেলা পরিষদ মিলনায়তনে জেলা শ্রমিক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে তোফায়েল আহমেদ বলেন, “এখন থেকে আপনারা ঘরে ঘরꩲে আওয়ামী লীগের দুর্গ গড়ে তুলবেন। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর তত্বাবধায়ক সরকার চান। তিনি কোনোদিন তত্বাবধায়ক সরকার দেখে যেতে পারবে বলে আমার মনে হয় না। কারণ আগামী নির্বাচন বর্তমান সরকারের অধিনে সংবিধান অনুযায়ী হবে।”

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে যে উন্নয়ন করেছে তা বিশ্বে প্রশংসিত উল্লেখ করে তোফায়েল𝕴 আহমেদ বলেন, “আমরা আজ স্ব♑ল্প উন্নত থেকে উন্নয়নশীল দেশে পরিণত হয়েছি। প্রধানমন্ত্রী অঙ্গিকার করেছিলেন বাংলাদেশ হবে ডিজিটাল বাংলাদেশ, বাংলাদেশ হবে মধ্যম আয়ের দেশ। তা তিনি করে দেখিয়েছেন।”

সম্মলনে💃 প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কেএম আজম খসরু।

স♔ম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মো. শাহে আলমের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন, জেলা আওয়ামী জ্যেষ্ঠ সহ-সভাপতি আবদুল মমিন টুলু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, কেন্দ্রীয় শ্রমিক লীগের প্রচার সম্পাদক মেহেদী হাসান, সহ-সভাপতি মহসিন ভূঁইয়া, অর্থবিষয়ক সম্পাদক মো. মহিউদ্দিন প্রমুখ।

এর আগে, সম্মেলনের শুভ উদ্বোধন ঘোষণা করেন জাতীয় কেন্দ্রীয় শ্রমিক লীগের সহ-স꧙ভাপতি মো. শাহাবুদ্দিন মিয়া।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সবার সন্মতিক্রমে মো. হারুন হাওলাদারক෴ে সভাপতি ও মো. ফারুককে সাধারণ সম্পাদক ঘোষণা করে আগামী তিন বছরের জন্য জেলা শ্রমিক লীগের কমিটি গঠন করা হয়।