জেলা পরিষদ নির্বাচন

বরগুনায় আ.লীগের প্রার্থী জাহাঙ্গীর কবির

বরগুনা প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২২, ১২:২০ পিএম

বরগুনা জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোয়ন পেয়েছেন আলহাজ্ব মো. জাহাঙ্🔯গীর কবির। তিনি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

রোববার (১১ সেপ্টেম্বর) সকালে সংবাদ প্রক🍷ཧাশকে জাহাঙ্গীর কবির বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন।

জাহাঙ্গীর কবির বলেন, “শনিবার (১০ সেপ্টেম্বর) রাতে গণভবনে মনোনয়ন বোর্ড𓆏ের সভা শেষে বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়🌳া সই করা এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

এর আগে, আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন꧋ বোর্ডের যৌথসভা শনিবার বিকাল ৪টা🔯য় গণভবনে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন দলের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সভার সিদ্ধান্ত অনুযায়ী দেশের ৬১টি জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্♏রার্থীদের নাম চূড়ান্ত করা হয়। তবে সাতক্ষীরা ব্যতিত ৬০টিতে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থীর নাম জানানো হয়।

জানা যায়, বরগুনা জেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি থেকে 🌜শুরু করে বরগুনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন জাহাঙ্গীর কবির। ইতোপূর্বে তিনি সুনামের সঙ্গে বরগুনা জেলা পরিষদের প্রশাসকের দায়িত্ব পালন করেছেন। এছাড়াও বরগুনার চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ড্রাস্ট্রিজের সভাপতিসহ জেলার সামাজিক, সাংস্কৃতিক, ব্যবসায়িক, সুশিল সমাজের অভিভাবক হিসেবে ব্যপক পরিচিতি লাভ করেছেন তিনি।