পদ্মা থেকে দুই দিনে তিন লাশ উদ্ধার

রাজশাহী প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২২, ০২:৫০ পিএম

রাজশাহীতে পদ্মা নদী থেকে দুই দিনের ౠব্যবধানে অজ্ঞাতনামা তিনজনের লাশ উদ্ধার করেছে নৌ পুল🤪িশ। রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ ওবায়দুল হক জানিয়েছেন, শুক্র ও বৃহস্পতিবার লাশগুলো উদ্ধার করা হয়।

শুক্রবার (২ সেপ্টেম্বর) বিকেলে নগরীর কাজলা জাহাজঘাট ও বঙ্গবন্ধু হাইটেক পার্ক এলাকাসংলগ্ন পদ্মা নদী থেকে দুটি লাশ উদ্ধার করা হয়। 
লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এর আগের দিন সকালে রাজশাহী নগরীর হাইটেক পার্কসংলগ্ন পদ্মা নদী থেকে ২৫ বছরের এক যু▨বকের লাশ উদ্ধার করে নৌ-পুলিশ।

রাজশাহী নগরীর নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ ওবায়দুল হক জানান, শুক্𝔉রবার বিকেলে স্থানীয়রা নদীতে লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেন। পরে নৌ-পুলিশ গিয়ে লাশ দুটি উদ্ধার করে। অর্ধগলিত অবস্থায় নদী থেকে লাশগুলো উদ্ধার করা হয়। এর আগে বৃহস🌊্পতিবার সকালেও এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।

ওবায়দুল হক আরও বলেন, লাশ তিনটির পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। তবে বয়স ২৫-৪০ বছরের মধ্যে হবে বলে ধারণা করা হচ্ছে। শুক্রবার হাইটেক পার্কসংলগ্ন পদ্মা থেকে উদ্ধার হওয়া লাশের গলা🌞য় ধারালো অস্ত্র দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে।