কেরানীগঞ্জ মডেল থানা যুবলীগের শোক দিবস পালন

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ২৯, ২০২২, ০৮:৪১ পিএম

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ঢাকার কের🐻ানীগঞ্জে যুবলীগের শোক সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৯ আগ🌃স্ট) বিকালে কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী যুবলীগের উদ্যোগে আটি পাঁচদোনা স্কুল মাঠে এ কর্মসূচি পালন করা হয়।

থানা যুবলীগের সদস্য মেহ্দীꦕ হাসান রুমেলের সভাপতিত্বে শোক সভায় প্রধান অতিথির বক্তব্য রাꦍখেন, উপজেলা চেয়ারম্যান ও কেরানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক শাহীন আহমেদ।

সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক সাকুর হোসেন, ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, তথ্য গবেষণাবিষয়ক সম্পাদক সোহরাব হোসেন খোকন, সদস্য এমএ গফুর, শেখ বাবুল, কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল বারেক, ঢাকা জেলা দক্ষিণ কৃষক লীগের সভাপতি এজেড জাকিউদ্দিন রিন্টু, কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী যুবলীগের সদস্য সৈকত হাসান বিপ্লব, সাইদ আ🍸হমেদ স্বপন প্রমুখ।

শোক সভায় কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে মিলাদ ও দোয়া মাহফꦡিল শেষে খাদ্য সামগ্রী বি🌳তরণ করা হয়।