গৃহবধূর লাশ উদ্ধার, স্বজনদের দাবি হত্যা

সিলেট প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ২৯, ২০২২, ০৮:১৯ পিএম

সিলেট নগরীর টুলটিকর এলাকা থেকে রাজমিন বেগম (৪০) নামের এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ✅ উদ্ধার করা হয়েছে। পুলিশের ধারণা, ওই গৃহবধূ আত্মহত্যা করেছেন। আর তার বাবার বাড়ির লোকজনের দাবি, স🅷্বামীর নির্যাতনে তার মৃত্যু হয়েছে।

রাজমিন বেগম টুলটিক꧋র এলাকার মিয়াবাগের বন𓂃্ধন হাউসের নাছির উদ্দিনের স্ত্রী। তিনি একই ইউনিয়নের মিরাপাড়ার মৃত ইছন মিয়ার মেয়ে।

পুলিশ জানায়, রাজমিন বেগম তিন সন্তানের জননী। সোমবার (২৮ আগস্ট) বেলা সাড়ে ಞ১১টার দিকে সন্তানরা ঘরে টেলিভিশন দেখছিল। হঠাৎ তারা মাকে ঘরের জানালার গ্রিলের সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঝুলতে দেখে। এ সময় তাদের চিৎকারে প্রতিবেশীরা এসে ওড়না খুলে রাজমিনের ঝুলন্ত দেহ নামান।

পরে খবর পেয়ে ত🐻ার স্বামী সবজি ব্যবসায়ী নাছির উদ্দিন তার শ্যালককে নিয়ে বাসায় এসে রাজমিনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। তবে হাসপাতা💖লে যাওয়ার আগেই তার মৃত্যু হয়েছে বলে জানান জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক।

রাজমিনের চাচা রুহুল আমিন বলেন, “খবর পেয়ে আমরা দ্রুত হাসপাতালে এসে রাজমিনকে মৃত দেখতে পাই। আমাদের ধারণা, রাতের কোনো এক সময় তাকে নাছির উদ্দ📖িন মারধর করে। এতে সে মারা যায়। আর সকালে অসুস্থতার নাটক করে নাছির আমার ভাতিজিকে হাসপাতালে নিয়ে আসে।”

রুহুল আমিন আরও বলেন, “গত কয়েকমাস ধরে নাছির আরেকটি বিয়ে করবে বলে রাজমিনের সম্মতি নিতে চা🌱প দিচ্ছিল। এ নিয়ে তাদের মধ্যে কলহের সৃষ্꧅টি হয়। এর আগেও রাজমিনকে মারধর করেছে নাছির। এ বিষয়ে থানায় হত্যা মামলা করা হবে।”

শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান বলেন, “প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রাজমিন আত্মহত্যা করেছেন। সন্তানেরা তার দেহ জান𒐪ালায় ঝুলতে দেখে চিৎকার করে। পরে প্রতিবেশীরা এসে দেহটি নামান। মরদেহ ময়নাতদন্🃏তের জন্য মর্গে পাঠানো হয়েছে।”