সাংবাদিকদের ‘বদভ্যাস’ ছাড়তে বললেন পররাষ্ট্রমন্ত্রী

সিলেট প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ২৭, ২০২২, ০৮:৪৭ এএম

‘আমরা তো বেহেশতে আছি’ ও ‘আওয়ামী লীগ সরকা🅺রকে টিকিয়ে রাখতে ভারতের সহযোগিতা’🌠 চাওয়ার বক্তব্য দিয়ে দেশের মানুষ ও নিজ দলীয় নেতাদের সমালোচনার মুখে পড়েছিলেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। তবে তিনি এর দোষ চাপান সাংবাদিকদের ওপর।

সেই সমালোচনার রেশ এখনো কাটেনি। এর মধ্যেই এবার সাংবাদি🌸কদের ‘বদভ্যাস’ ছাড়ার আহ্বান জানালেন পররাষ্ট্রমন্ত্রী।

শুক্রবার (২৬ আগস্ট) বিকেলে সিলেটের কবি নজরুল অডিটরিয়ামে সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগ আ🐷য়োজিত এক অনুষ্ঠানে পররাষ্ট্রমন্ত্রী এমন আহ্বান জানান🐷।

সাংবাদিকদের উদ্দেশে পররাষ্ট্রমন্ত্রী বলেন, “মাঝেমধ্যে ছাত্রলীগ কিছু না করলেও জোর করে সাংবাদিকরা তাদের নাম ঢু🌳কিয়ে দেন। আ🌼ল্লাহর ওয়াস্তে এই বদভ্যাস ছাড়ুন। এই বদভ্যাস ছাড়লে খুশি হব।”

এ সময় ছাত্রলীগের প্রতি তিনি বঙ্গবন্ধু ও তাঁর আদর𝐆্শকে জানার পাশাপাশি তাঁর জীবনী পড়া ও তার লেখা বই পড়ার আহ্বান জানান।

সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি কিশওয়ার জাহান সৌরভের সভাপতিত্বে ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাহেল সিরাজের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন সিলেট জেলা আওয়ামী লীগের সহসভাপতি আশফাক আহমদ, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি আসাদ উদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট নিজা༺ম উদ্দিন, সুজাত আলী রফিক, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিধান কুমার সাহা, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রনজিত সরকার, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সালেহ আহমদ সেলিম, সদস্য জুমাদিন আহমেদ, জাহিদ সারওয়ার সবুজ, জেলা যুবলীগের সভাপতি ভিপি শামীম, মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, জেলার সাধারণ সম্পাদক শামীম আহমদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফছর আজিজ, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফতাব হোসেন খান, সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠু, জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাঈম আহমদ প্রমুখ।