বাংলাদেশে গণতন্ত্র এখনো বিদ্যমান : খালিদ

গোপালগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ২৬, ২০২২, ০৩:২৫ পিএম

নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, “বাং🐻লাদেশে গণতন্ত্র এখনো বিদ্যমান। সংসদ কার্যকর আছে, নির্বাহী বিভাগ, বিচার বিভাগ সবকিছুই চলমান। দেশে বাক্‌স্বাধীনতা আছে।”

শুক্রবার (২৬ আগস্ট) বেলা ১২টায় জাতির𒆙 পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকের প্রশ্নের জবাবে তিনি এ কথা🐭 বলেন।

খালিদ মাহমুদ বলেন, “শেখ হাসিনার হাতে দেশ, পথ হারাবে না বাংলাদেশ। এটাই সত্য। তিনি নিজেই বলেছেন আমি জানি জনগণের কষ্ট হচ্ছে। কিন্তু এই কষ্টটা সরকারের🅺 চাপিয়ে দেওয়া কষ্ট নয়। এটা আন্তর্জাতিক বিশ্বেরꦏ বিষয়। আমরা যেহেতু বিশ্বের সঙ্গে আছি, সে কারণেই এটা হয়েছে। প্রধানমন্ত্রী নিজেই এই কষ্ট অনুভব করছেন। তিনি নিরলসভাবে চেষ্টা করছেন কষ্টটা নিরসন করে বাংলাদেশের মানুষকে একটা পর্যায়ে নিয়ে যাওয়ার।”

নৌ প্রতিমন্ত্রী আরও বলেন, “আপনারা সকলেই জানেন, গতকালই আমাদের বিদ্যুৎমন্ত্রী, খাদ্যমন্ত্রী, ꦡও বাণিজ্যমন্ত্রী আলোচনা করেছেন। তারা বলেছেন আগামী দুই মাসের মধ্যে বাংলাদেশের সকল দ্রবܫ্যমূল্য স্বাভাবিক পর্যায়ে নিয়ে আসা সম্ভব হবে।”

এর আগে মন্ত্রী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজ🦋িবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শ🐟েষে ১৫ আগস্ট নিহত সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এ সময় উপস্থিত ছিলেন নৌ মন্ত্রণালয়ের সচিব মো. মোস্তফা কামাল, চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল এম শাহ🅺জাহান, মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল মোহাম্মদ মুসা, পায়রা বন্দর 🦋কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল মোহাম্মদ সোহেল।