নতুন বাড়ি দেখতে গিয়ে প্রাণ গেল ভাই-বোনের

যশোর প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ১৯, ২০২২, ০৮:৩৫ পিএম

যশোর⛦ বাঘারপাড়ায় বাবার নির্মাণ নতুন বাড়ি দেখতে গিয়ে লাশ হলেন দুই 🌸ভাই-বোন। নির্মাণাধীন বাড়ির ছাদে সাইনবোর্ডে হাত দিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে তাদের।

শুক্রবার (১৯ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে যশোর বাঘারপাড়া উপজেলার রায়পুর ইউনিয়নের ভদ্রডাঙ্গা🙈 গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলো, যশোর জিলা স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্র আবু হোসাইন আকাশ (১২) ও তার বোন জান্নাতুল খাতুন♑ সামিয়া (৫)। তাদের বাবা মো. কবীর হোসেন যশোর ক্যান্টনমেন্টে চাকরি করেন।

কবীর হোসেন পরিবার নিয়ে যশোর শহরের রাꦏয়পাড়া তেতুলতলায় বসবাস করেন। বাঘারপাড়ার ভদ্রডাঙ্গা গ্রামে তার বাড়ি। সেখানে একতলা একটি বাড়ি তৈরি করেছেন তিনি। সপরিবারে তা দেখতে যান শুক্রবার। এরপর বাড়ির ছাদে উঠে খেলা করছিল দুই ভাই-বোন। এ সময় বাড়ির নিচতলায় করা একটি দোকানের সাইনবোর্ডের ওপরের অংশে হাত লেগে আকাশ বিদ্যুতায়িত হয়। সামিরা ভাইয়ের গায়ে হাত দিলে সেও বিদ্যুতা💖য়িত হয়। ঘটনাস্থলেই তারা লুটিয়ে পড়ে।

স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল 𓃲হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ উদ্দিন ঘটনার সত‍্যতা নিশ্চিত করে জানান, প🍎ুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শক করে মরদেহ  উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন‍্য মরদেহ দুটি যশোর সরকারি হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।