হাসপাতালে নেওয়ার পথে হাজতির মৃত্যু

টাঙ্গাইল প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ১৬, ২০২২, ০৫:৪৭ পিএম

টাঙ্গাইলে ওয়াসিম মল্লিক (৩৫) নামের এক হাজতির মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৬ আগস্ট) ভোরে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু 🙈হয়।

তিনি টাঙ্গাইলের নাগপুর উপজেলার খাসপাইকাল গ্রামের মৃত সেকান্দার আলীর ছেলে। তিনি দীর্ঘদিন ধরে লিভারসহ বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন। বিষয়টি নিশ্চিত করেছেন জেল সু🌜পার 🅺মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন।

জানা যায়, ২০২১ সালের ২৩ জুলাই সৎভাইয়ের করা মামলায় অসুস্থ অবস্থায় কারাগারে যান ওয়াসিম মল🎀্লিক। কারাভোগকালীন অবস্থায় তাকে কারা হাসাপাতাল, জেনারেল হাসপাতাল ও উন্নত চিকিৎসার জন্য ঢাকায় চিকিৎসা করানো হয়।

মৃত্যুর তদꦺন্তকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট দ্বীপ ভৌমিক জানান, ওয়সিমের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নিꦿ। মনে হচ্ছে শারীরিক অসুস্থতার কারণে তার মৃত্যু হয়েছে।

জেল সুপার মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন জানান, হাজতি ওয়াসিম কারাগারে আসার পর থেকেই অসুস্থ ছিলেন। তাকে বিভি♏ন্ন জায়গায় চিকিৎসা করানো হয়। মঙ্গলবার ভোরে ফজরের নামাজের পর ওয়াসিম অসুস্থ হয়ে পড়লে ওয়ার্ড থেকে তাকে কারা হাসপাতালে নেওয়া হয়। পরে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।