প্রেমের টানে কুমিল্লায় মালদ্বীপের তরুণী!

কুমিল্লা প্রতিনিধি প্রকাশিত: জুলাই ২৭, ২০২২, ০৮:০৬ পিএম

প্রেমের টানে বিদেশি তরুণ-তরুণী বাংলাদেশে চলে এসেছেন এমন 💜খবর প্রায়ই শুনা যাচ্ছে। এর ধারাবাহিকতায় এবা🐻র কুমিল্লায় এসেছেন মালদ্বীপের তরুণী হাব্বা আহমেদ। তিনি কুমিল্লার বরুড়া উপজেলার পয়ালগাছা ইউনিয়নের গণ্ডামারা গ্রামের আবদুর রশীদের ছেলে রাসেলকে বিয়ে করেছেন।

গত ২৪ জুলাই ওই বিদেশি🧸 তরুণী কুমꦯিল্লায় এসেছেন বলে জানা গেছে।

স্থানীয়ভাবে জানা গেছে, ২০১৪ সালে কাজের সূত্রে মালদ্বীপ যান রাসেল। ২০১৯ সালে মালদ্বীপের মালে শহরের আহমেদ দিদ🦋িরের꧂ মেয়ে হাব্বা আহমেদের সঙ্গে তার পরিচয় হয়। পরিচয় থেকে পরিণয়, তারপর মন দেওয়া-নেওয়া।

২০২১ সালের অক্টোবরে মালে শহরের একটি কাজী অফিসে (বিবাহ রেজিস্ট্রি অফিস) তারা বিয়ে করেন। এরপর ২৪ জুলাই রাসেল স্ত্রী হাব্বাকে নিয়ে♊ দেশে আসেন।

বিষয়টি নিশ্চিত করে রাসেলের বাবা 🐽আবদুর রশিদ বলেন, “তারা দুজন-দুজনকে মেনে নিয়েছে। আমার পুত্রবধূও সবার সঙ্গে মিলে-মিশে থাকছে। সবাই তাদের জন্য দোয়া করবেন।”

পয়ালগাছা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য জাহাঙ্গীর আলম বলেন, “রাসেল কাজের সূত্রে মালদ্বীপে যায়। সেখানে তাদের পরিচয় হয়। দুজন দুজনকে ভালোবেসে বিয়ে করে মালদ্বীপে। এখন তারা দেশে এসেছ♏ღেন।”

বরুড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার বলেন, “ফেসবুকের মাধ্যমে এমন একটি খবর দেখেছি। তবে আমি ওই ইউনিয়নের বিট পুলিশ অফিসারকে দিয়ে খোঁজ নিয়ে বিষয়টি জানব।”