পুকুরপাড়ে পড়েছিল রক্তাক্ত গৃহবধূর লাশ

সাতক্ষীরা প্রতিনিধি প্রকাশিত: জুলাই ২৪, ২০২২, ০১:০৫ পিএম

সাতক্ষীরার শ্যামনগরে তাসকিয়া খাতুন (২৭) নামে এক গৃহবধূ𓆉কে কুপিয়ে হত্যা করেꦗছে দুর্বৃত্তরা।

শনিবার (২৩ জুলাই) দিবাগত রাত ১টার দিকে উপজেলার ১২নং গাবুরা ই𒆙উ𒊎নিয়নের ৯নং সোরা গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত তাসকিয়া খাতুন 🌺ওই গ্রামের ইসমাইল গাজীর স্ত্রী।

নিহত তাসকিয়ার মেঝ জা 🔜পারুল বলেন, “রাত ১টার দিকে তাসকিয়ার দুই ছেলে ঘরের মধ্যে অনেক সময় ধরে কান্নাকাটি করছিল। তাই শুনে আমি ওদের ঘরে গিয়ে দেখি তাসকিয়া ঘরে নেই। ছেলে দুটি খাটের ওপর বসে কাঁদছে। এমন সময় আমার বড় ভাসুর আমাকে বলেন, তাসকিয়া বাথরুমে গেছে কি না দেখতে। কিন্তু বাথরুমে না পেয়ে হঠাৎ বাড়ির বাইরে লাইট মারতেই দেখি তাসকিয়া পুকুরপাড়ে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। মুখে, ঘাঁড়ে, শরীরে কোপের দাগ।”

গাবুরা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মেম্বার জিএম মনজুর হোসেন বলেন, “রাতে তাসকিয়ার স্বামী ইসমাইল বাড়ি ছিল না। এই সু꧙যোগে দুর্বৃত্তরা তা🍷কে কুপিয়ে হত্যা করেছে।”

স্থানীয়দের উদ্ধৃতি দিয়ে তিনি আরও বলেন, “স♔ম্প্রতি ইসমাইলের সহকর্মী সাহেবের সঙ্গে তাসকিয়ার পরকীয়ার সম্পর্ক চাউর হয়। ইসমাইল ও সাহেব একসঙ্গে সুন্দরবনে মাছ-কাঁকড়া ধরেন। রাতে ইসমাইল মাছ ধরতে যাওয়ার জন্য 🌳খুটিকাটায় দাদনের টাকা আনতে গিয়েছিল বলে শুনেছি। এরই মধ্যে মধ্যরাতে তাসকিয়াকে হত্যার খবর পাওয়া যায়।”

এদিকে, সাহেবই ইসমাইলের অনুপস্থিত🉐িতে তাসকিয়াকে হত্যা করেছে বলে অভিযোগ করেছে✃ নিহতের পরিবার।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ কাজী ওয়াহিদ মুর্শেদ জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের মরদেহ উদ্ধার🐠 করে মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। ঘটনার রহস্য উন্মো😼চনে পুলিশ কাজ শুরু করেছে।