স্কুলছাত্র হত্যায় তিন বন্ধু গ্রেপ্তার

গাইবান্ধা প্রতিনিধি প্রকাশিত: জুলাই ২০, ২০২২, ০৬:১৭ পিএম

গাইবান্ধার সুদরগঞ🅰্জে অষ্টম শ্রেণির ছাত্র শাহরিয়ার রহমান শিহাব (১৫) হত্যার রহস্য উনꦅ্মোচন করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত তিন বন্ধুকে গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার (২০ জুলাই) দুপুরে গাইবান্ধা পুলিশ সুপারের কার্যালয়ে ꦛএক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন গাইবান্ধার꧟ পুলিশ সুপার মো. তৈহিদুল ইসলাম।

নিহত শিহাব পূর্𝔉ব বেলকা গ্রামের আনিছুর রহমানের༺ ছেলে।

সংবাদ সম্মেলনে বলা হয়, পঞ্চাশ লাখ টাকা মুক্তিপণের আশায় ঈদের দুই সপ্তাহ আগে সুমন, জিনা ও বাদশা মিলে শিহাবকে ꦜঅপহরಞণের পরিকল্পনা করেন। সে মোতাবেক ১৪ জুলাই রাত ৯টার দিকে শিহাবকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় তারা। পরে মুক্তিপণের পরিকল্পনা ব্যর্থ হলে মোটরসাইকেলে করে তিন বন্ধু শিহাবকে তুলে নিয়ে যায় ধুবনি এলাকার তিস্তা নদীর লাল চামার খেয়াঘাটে। সেখানে শিহাবকে বস্তাবন্দি করে তিন বন্ধু পানিতে চুবিয়ে হত্যা করে লাশ নদীতে ফেলে দেয়।

ঘটনার পরদিন ১৫ জুলাই নিহত শিহাবের মরদেহ নদী থেকে উদ্ধার করে পুলিশ। এর পর ১৬ জুলাই অজ্ঞাত কয়েকজনকে আসামি করে থানায় হত্যা মামলা করেন নিহতের বাবা আনিছুর রহমান

মঙ্গলবার (১৯ জুলাই) রাতে হত্যার সঙ্গে সরাসরি জড়িত তিন কিশোরকে গ্রেপ্তার করে পুলিশ। প্রাথমিকꦛ জিজ্ঞাসাবাদে হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে ওই তিন কিশোর।✨ বিকালে গ্রেপ্তার তিনজনকে আদালতে নেওয়া হবে।