ভ্যাপসা গরমে স্বস্তির বৃষ্টি

নওগাঁ প্রতিনিধি প্রকাশিত: জুলাই ২০, ২০২২, ১০:২৫ এএম

গত কয়েক দিনের অতিরিক্ত ভ্যাপসা গরমে অতিষ্ঠ হয়ে উঠেছিল নওগাঁবাসী। পুড়ছিল জনজীবন। দিনে ও রাতে সমানতালে গরম থাকায় স্বস্তিতে ছিল না কেউ। এবার সেই স্বস্তি ফিরে পেতে নওগাঁয় নেমেছে বৃষ্টি। এতে গত কয়েক দিনের ভ্যাপসা গরমের অবসান ঘট❀েছে। স্বস্তি নেমে এসেছে জনজীবনে।

মঙ্গলবার (১৯ এপ্রিল) সন্ধ্যা ও দিবাগত রাত ৩টার দিক থেকে নওগাঁর বিভিন্ন এলাকায় বৃষ্টি হতে দেখা গেছে। কোথাও কোথাও বৃষ্টির সঙ্গে বজ্রপাতও হয়েছে। এতে গরমও কমে 🌸এসেছে।

গত কয়েক দিনে স্বাভাবি🍬কের থেকে তাপমাত্রা অনেক বেশি ছিল। এতে হাঁসফাঁস করছিল এলাকার 💜মানুষ। তবে আগামী কয়েক দিনের মধ্যে তাপমাত্রা স্বাভাবিক হওয়ার পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অফিস।

এদিকে মঙ্গলবার সন্ধ্যার বৃ🎃ষ্টিতে পথ চলতে গিয়ে অসুবিধায় পড়েছেন কর্মব্যস্ত মানুষ। বিশেষ করে অফিসগামী মানুষদের বাড়ি ফেরার পথে বেশি বিপত্তিতে পড়তে হয়। বৃষ্টি থেকে বাঁচতে অনেককে যাত্রীছাউনিতে চায়ের স্টলে ও বিভিন্ন খাওয়ার হোটেলে আশ্রয় নিতে দেখা যায়।

তবে ঝুম বৃষ্টি দারুণ উপভোগ ক🌱রছেন অনেকে। কেউ কেউ আবার বৃষ্টিতে গা ভিজিয়ে নিয়েছেন। সবার চোখেমুখে ছিল স্বস্তি। তীব্র তাপ🌳প্রবাহ আর ভ্যাপসা গরমের পর স্বস্তির বৃষ্টিতে হিমেল পরশ পেল নওগাঁবাসী।