বিয়েতে দাওয়াত না পাওয়ায় সংঘর্ষ, আহত ২৫

ফরিদপুর প্রতিনিধি প্রকাশিত: জুলাই ১৫, ২০২২, ০৬:০৯ পিএম

ফরিদপুরের ন❀গরকান্দা উপজেলায় 𓆏বিয়েতে দাওয়াত না পাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে ২৫ জন আহত হয়েছেন।

শুক্রবার (১৫ জুলাই) সকালে উপজেলার ছোট পাইককান্দী গ্রা𓆏মে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এলাকাবাসী 🍌ও পুলিশ সূত্রে জানা গেছে, নগরকান্দা উপজেলার কোদালিয়া শহীদনগর ইউনিয়নের ছোট পাইককান্দী গ্রামের জাকির মোল্লার ছেলে জুনাইদ 🗹মোল্লা গত ১২ জুলাই বিয়ে করেন। এই বিয়েতে গ্রামের মাতুব্বর সিরাজ মোল্লা দাওয়াত না পেয়ে ক্ষিপ্ত হন।

এর জেরে শুক্রবার সকালে সিরাজ মোল্লা ও তার সমর্থকরা জুনাইদ মোল্লার ওপর হামলা চালায়। এসময় হামলা থেকে বাঁচতে জুনাইদ দৌঁড়ে সিরাজ মোল্লার প্রতিপক্ষ ইউসুফ মোল্লার বাড়িতে আশ্রয় ꧒নেয়। এরপর সিরাজ মোল্লা ও তার সমর্থকরা ইউসুফ মোল্লার বাড়ি-ঘর ভাঙচুর করে।

এই ঘটনার পর দুইপক্ষের ক෴য়েকশ লোক দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। ঘণ্টাব্যাপী চলা এই সংঘর্ষে ২৫ জন আহত হন। এ সময় উভয় পক্ষের বেশ কয়েকটি বাড়ি-ঘর ও দোকান ভাঙচুর এবং লুটপাট হয়।

আহতদের ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল ও নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনার পর♍ এলাকায় উত্তেজনা বিরাজ করছে। ঘܫটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে।

নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিল হোসেন বলেন, “সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমান এলাকা😼র পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে আছে।”