তৃতীয় দিনে পদ্মা সেতুতে যান চলাচল স্বাভাবিক

মুন্সিগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: জুন ২৮, ২০২২, ১২:২৫ পিএম

 

জন সাধারণের জন্য 𝐆খুলে দেওয়ার তৃতীয় দিনে পদ্মা সেতুতে যান চলাচল স্বা🌄ভাবিক রয়েছে। সেতু দিয়ে চলাচলকারী যানবাহগুলো সহজেই টোল পরিশোধ করে সেতু পারি দিতে পারছেন। এদিকে আজও সেতু দিয়ে মোটরসাইকেল পারাপার নিষিদ্ধ রয়েছে।

মঙ্গলবার (২৮ জুন) সকাল থেকে দেখা যায়,🐽 বিভিন্ন যানবাহন টোল প্লাজায় এসে কোনোরকম অপেক্ষা ছাড়াই টোল পরিশোধ করতে পারছে।

কয়েকজন চালকꦰ 💝জানা, একসময় ঘণ্টার পর ঘণ্টা ফেরিঘাটে বসে থাকতে হতো। এখন সহজেই সেতু পাড়ি দিয়ে ঢাকা গিয়ে ফিরতি ট্রিপ দিতে পারছেন।

এদিকে সেতু কর্তৃপক্ষ সূত্রে জানা গেছে, সকাল থেকে খুব স্বাভাবিকভাবে যানবাহন চলাচল করছে। সেতুর মাওয়া প্রജান্তে কোনো চাপ নেই। মোটরসাইকেল পারাপার বন্ধ রয়েছে। জেলা প্রশাসন, পুলিশ ও সেনাবাহিনীর পাশাপাশি সেতু কর্তৃপক্ষের টহল দল সেতুতে টহল দিচ্ছে।

এর☂ আগে রোববার ভোর থেকে পদ্মা সেতু দিয়ে যান চলাচল শুর হয়। কিন্তু নিয়মিত যানবাহনের পাশাপাশি উৎসুক মানুষের কারণে সেতুতে যান চলাচলে কিছুটা বিঘ্ন ঘটে। পাশাপাশি সেতু মাঝখানে নেমে ছবি তোলা, টিকটক ভিডিও করার সহ নানা করণে পরিস্থিতি ঝুঁকিপূর্ণ হয়ে পড়ে। এদিকে অনেকেই মোটরসাইকেল নিয়ে সেতুতে উঠে পড়েন।

রোববার রাতেই সেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায়ܫ দুইজন নিহত হন। এর পর পরই পদ্মা সেতু দিয়ে অনির্দিষ্ট কালের জন্য মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ করে সেতু কর্তৃপক্ষ।