পিকআপে পদ্মা সেতু পার হচ্ছে মোটরসাইকেল

শরীয়তপুর প্রতিনিধি প্রকাশিত: জুন ২৭, ২০২২, ১২:২৫ পিএম

সোমবার (২৭ জুন) ভোর ৬টা থেকে পদ্ম💟া সেতুতে মোটরসাইকেল নিষিদ্ধ করেছে সেতু কর্তৃপ🐲ক্ষ। নিষেধাজ্ঞার কারণে বিকল্প পদ্ধতিতে সেতু পার হচ্ছেন মোটরসাইকেল চালকরা।

জরুরি প্রয়🍌োজনে আসা মোটরসাইকেল চালকরা অতিরিক্ত টাকায় পিকআপ ভাড়া নিয়ে সেতু পার হচ্ছেন। এতে প্রত্যেক চালককে গুনতে হচ্ছে বাড়তি টাকা।

মামুন খান নামের এক মোটরসাইকেল চালক বলেন, “সকাল ৬টায় পদ্মা সেতুর জাজিরা প্রান্তে আসি। টোল প্লাজার দায়িত্বরত পুলিশ মোটরসাইকেল পার হতে দিচ্ছে না। আমি জানতাম না সেতুতে মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ। পরে ৪০০ টাকা দিয়ে পꦕিকআপে মোটরসাইকেল পার করি।”

জাজিরা প্রান্তে দায়িত্বরত পুলিশের উপপরিদর্শক (এসআই) শাহ নেওয়াজ জানান, সকাল থেকে সেতু দিয়ে মোটরসাইকেল পার হতে পারছে না। পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদ🐷স্যরা কঠোর অবস্থানে রয়েছে।

পদ্মা সেতুর জাজিরা প্রান্তের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. আনোয়ার হোসেন জানান, নিরাপত্তার কারণে সেতু কর্তৃপক্ষ মোটরসাইকেল চলাচল অনির্দিষ্ট সময়ের জন্য ব🐼ন্ধ রেখেছে। নিষেধাজ্ঞা শিথিল হলে পুনরায় মোটরসাইকেল চলাচল শুরু হবে।

সেতুর আশপাশে মাইকিং করে যাত্♚রীদের সতর্ক করছেন সেনাবাহিনীর সদস্যরা। যাত্রীরা সেতুতে যানবাহন থামিয়ে ছবি তোলা ও ভিডিও না করার আহ্বান জানান তারা।