মেহেরপুর নৌকা ৪, স্বতন্ত্র ১

মেহেরপুর প্রতিনিধি প্রকাশিত: জুন ১৬, ২০২২, ১০:৪৬ এএম

মেহেরপুর পৌরসভা নির্বাচনে মাহফুজুর রহমান রিটন বিপুল ভোটের ব্যবধানে দ্বিতীয়বারের মতো মেয়র নির্বাচিত হয়েছেন। একই দিন চার ইউনিয়নের ꦬনির্বাচনে ৩টিতে নৌকা এবং একটিতে স্বতন্ত্র প্রার্থী জয়লাভ করেছেন।

বুধবার (১৫ ♔জুন) সকাল ৮টা থღেকে বিকেল ৪টা পর্যন্ত কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই সুষ্ঠু সুন্দর পরিবেশে ভোটগ্রহণ সম্পন্ন হয়।

বেসরকারি ফলাফলে জানা গেছে, মেহেরপুর পৌরসভায় নৌকা প্রতীকে রিটন পেয়েছেন ১৫ হাজার ৪৬১ ভোট। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী সাবেক মেয়র মোতাচ্ছ🌌িম বিল্লাহ মতু (নারকেল গাছ) ৭ হাজার ৪৪৬ ভোট পেয়েছেন।

এদিকে চার ইউনিয়নের মধ্যে আমঝুপি ইউনিয়নে চেয়ারম্যান হিসেবে দ্বিতীয়বারের মতো জয়লাভ করেছেন বোরহান উদ্দীন আহম্মেদ চুন্নু। তিনি সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি। নৌকা প্রতীকে তিনি ভোট পেয়েছেন ৮ হাজার ৫২। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শফিকুল ইসলাম 🌠(ঘোড়া) ৭ হাজার ৪৬৫ ভোট পেয়েছেন।

পিরোজপুর ইউনিয়নে দ্বিতীয়বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হয়েছে𓄧ন আব্দুস সামাদ বাবলু বিশ্বাস। তিনি জেলা আওয়ামী লীগের সহসভাপতি। নৌকা প্রতীকে তিনি ৮ হাজার ৫৩ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুস সা๊লাম (আনারস) পেয়েছেন ৬ হাজার ২১০ ভোট।

বারাদী ইউনিয়নে প্রথমবারের মতো চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোমিনুল ইসলাম। নৌকা প্রতীকে তিনি ৫ হাজার ৩২ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আরমান আলী (ঘোড়া) পেয়েছেন ৪ হাজার ৮৫৪ ভোট। 
শ্যামপুর ইউনিয়নে স্বতন্ত্র প🌠্রার্থী মতিয়ার রহমান চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। চশমা প্রতীকে তিনি ৬০০৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হাসেম আলী (ঘোড়া) ৩ হাজার ২🙈৩১ ভোট পেয়েছেন।