মেঘনা জেনারেল হাসপাতালের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি প্রকাশিত: জুন ১৫, ২০২২, ০৯:২৬ এএম

কিশোরগঞ্জের ভৈরবে পৌর শহরের চন্ডিবের ইসমাইল মিয়া ফাউন্ডেশনের অফিসে মঙ্গলবার (১৪ জꦬুন) সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত মেঘনা জেনারেল হাসপাতালের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়েছে।

ডা. মোশারফ হোসেন মেডিকেল ক্যাম্প থেকে দুই শতাধিক মানুষকে বিনা মূল্যে ব্লাড প্রেসার নির্ণয়, ডায়াবেটিস পরীক্ষা, ব্লাড গ্রুপ নির্ণয় এবং সাধারণ স্বাস্থ্য-সম্পর্কিত চিকিৎসা পরামর্শ, বিভিন্ন তথ্য ও সেবা প্র🎶দান করা হয়েছে।

প্রধান অতিথি হিসেবে ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন ভৈরব উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক, মুর্শিদ মুজিব উচ্চ বিদ্যালয়ের সভাপতি মো. ইকবাল হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেঘনা জেনারেল হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক বিমল বিশ্বাস, প্রশাসন কর্মকর্তা আব্দুর রহমান আরমান। এ সময় আরওཧ উপস্থিত ছিলেন মেঘনা জেনারেল হাসপাতালের নার্স শুভা আক্তার, সুমা আক্তার, মার্কেটিং অফিসার ফাহিম মিয়া, ফার্মেসি ইনচার্জ রনি মিয়া, ইসমাඣইল মিয়া ফাউন্ডেশন প্রতিষ্ঠার ছোট ভাই মো. কবির মিয়া, মো. নবী মিয়া।

মেঘনা জেনারেল হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক বিমল বিশ্বাস জানান, ভৈরব পৌর শহর সহ-উপজেলার আশপাশের প্রতিটি এলাকায় প্রতি মাসে অন্তত একটি করে ফ্রি মেডিকেল ক্যাম্প করার ইচ্ছা রয়েছে।