বিএনপিকে জাতির কাছে ক্ষমা চাইতে হবে : হানিফ

কুষ্টিয়া প্রতিনিধি প্রকাশিত: জুন ৭, ২০২২, ০৮:৪৮ এএম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, “যারা ‘পঁচাত্তরের হাতিয়ার গর্জে উঠুক আরেকবার’ বলে স্লোগান দꩵেয়, তারা জাতির পিতা বঙ্গবন্ধুকে হত্যায় সম্পৃক্ত। এই বাংলাদেশে জাতির পিতার হত্যাকারীদের কোনো ঠাঁই নেই। এ জন্য বিএনপিকে জাতির কাছে ক্ষমা চেয়ে বক্তব্য প্রত্যাহার করতে হবে।”

সোমবার (৬ জুন) বিকেলে কুষ্টিয়া পৌর বিজয় উল্লাস চত্বরে শꦉহর আওয়ামী লীগ আয়োজিত বিক্ষোভ মিছিল ও সমাবেশে প্রধান অতিথির বক👍্তব্যে এসব কথা বলেন তিনি।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের আলমগীরের উদ্দেশে হানি🌌ফ বলেন, “সারা দেশের মানুষ ওই বক্তব্যের⛄ প্রতিবাদে ফুঁসে উঠেছে। জাতির কাছে ক্ষমা চেয়ে বক্তব্য প্রত্যাহার করা না হলে রাজপথেই সমুচিত জবাব দেওয়া হবে।”

কুষ্টিয়া শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খানের সভাপতিত্বে এবং শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতার পরিচালনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য দেন কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জ, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সহসভাপতি রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আজগর আলী, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুকউজ্জামানসহ জেলা-উপজেলা, বিভিন্ন ইউনিয়ন ও ওয়༒ার্ড আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছি൲লেন।