বোবা কিশোরী ইশারায় দেখালেন কে ধর্ষক?

পটুয়াখালী প্রতিনিধি প্রকাশিত: জুন ৪, ২০২২, ০৬:১১ পিএম

পটুয়াখালী বাউফলের আদাবাড়িয়া ইউনিয়নের দক্ষিণ লক্ষ্মীপাশা গ্রামে এক বাকপ্রতিবন্ধী কি🔴শোরী (১৩) ধর্ষিত হয়েছে।

স্থানীয়রা শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে ধর্𓄧ষণে অভিযুক্ত দেলোয়ার খান (১৪) নামের এক কিশোরকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন। আটক দেলোয়ার ভায়লা ফজলুল হক মোল্লা মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র। তার বাবার নাম নুরুল হক খান।

জানা গেছে, ঘটনার দিন বিকালে♔ একই ইউনিয়নের ২ নং ওয়ার্ডের বাসিন্দা নুরুল হক খানের নবম শ্রেণি পড়ুয়া ছেলে দেলোয়ার ওই বাকপ্রতিবন্ধী কিশোরীকে প্রলোভন দেখিয়ে ঘরের বাইরে ডেকে নিয়ে ধর্ষণ করেন। সন্ধ্যার দিকে ওই কিশোরীর মা তার মেয়ের গোপনাঙ্গ থেকে রক্তপাত হতে দেখে সন্দেহ করেন। পরে কিশোরী ইশারা ইঙ্গিতে তার মাকে ধর্ষণের কথা জানান। এরপর সংশ্লিষ্ট ওয়ার্ডের ইউপি মেম্বার ও কয়েকজন স্থানীয় লোকজনের মাধ্যমে সন্দেহভাজন ৪ জনকে ওই কিশোরীর সামনে হাজির করলে ওই কিশোরী দেলোয়াকে দেখিয়ে দেন। 

ওই সময় স্থানীয়রা দোলোয়ারকে আটক করে বাউফল থানায় খবর দেন। পরে রাত সাড়ে ১১টার দিকে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওস🌜ি) ঘটনাস্থলে গিয়ে দেলোয়ারকে থানায় নিয়ে আসেন।

এ ব্যাপারে ওসি আল মামুন বলেন, “ধর্ষণ♌ের শিকার ওই কিশোরীর চিকিৎসার জন্য রাতেই পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযোগ দাখিলের জন্য ভুক্তভোগী কিশোরীর ব🧸াবা-মাকে থানায় আসতে বলা হয়েছে।”