‘নির্বাচন নিয়ে তালবাহানার রেকর্ড আ.লীগের নেই’

কুষ্টিয়া প্রতিনিধি প্রকাশিত: জুন ৩, ২০২২, ০৪:১৯ পিএম

নির্বাচন নিয়ে তালবাহানার রেকর্ড আওয়ামী লীগের নেই, এই রেকর্ড বিএনপির আছে বলে মন্তব▨্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ সদর আসনের সংসদꦛ সদস্য মাহবুব উল আলম হানিফ।

শুক্রবার (৩ জুন) সকালে কুষ্টিয়ায় ♒নিজ বাসভবনে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেছেন, “বিএনপি দুইবার ক্ষমতায় থেকে ১৯৯৬ ও ২০০৬ সালে তারা শান্তিপূর্ণ বা সাংবিধানিকভাবে ক্ষমতা হস্তান্তর করেননি। মেয়াদ শেষ হয়ে যাওয়ার পরও তারা নানাভাবে ক্ষমতা আকড়ে রাখার চেষ𒉰্টা করেছি🌠ল। পরে জনগণের তীব্র আন্দোলনের মুখে ক্ষমতা ছাড়তে বাধ্য হয়েছিল।”

বিএনপির সমালোচনা করেꦑ মাহবুব উল আলম হানিফ বলেন, “বর♔্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকে এ পর্যন্ত বিএনপি বা মির্জা ফখরুলরা কখনো কোনো ইতিবাচক কথা বলেননি। সব সময় নেতিবাচক কথা বলেছেন। তারা বলে দেশ ধ্বংস হয়ে যাচ্ছে, কিন্তু তাদের এই কথার মধ্যেও দেশ এগিয়ে যাচ্ছে।”

মাহবুব উল আলম হানিফ বলেন, “সরকারের 🉐এতো উন্নয়ন ও কাজের কারণে বিএনপির রাজনীতি শেষ হয়ে যাচ্ছে। আর এই হতাশা থেকে মির্জা ফখরুলরা এ ধরণের নেতিবাচক কথা বলছেন।”

এ সময় কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য খোকসা, কুম🐻ারখালী আসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জসহ জেলা আওয়ামী লীগ ওܫ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।