পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা

রংপুর প্রতিনিধি প্রকাশিত: জুন ৩, ২০২২, ০৩:৪০ পিএম

রংপুরের পীরগাছা উপজেলার খামার নয়াবাড়ি গ্রামে পরকীয়া সন্দেহে স্ত্রীকে সাবল দিয়ে কুপিয়ে হত্যা করেছে স্বামী মাইনুদ্দিন(৩৬)। এরপর থানায় গিয়ে পুলিশের কাছে স্বেচ্ছায় আত্মসমর🌜্পণ করেছে ঘাতক স্বামী।

শুক্রবার (৩ জুন) ভোরে এ ঘটনা ঘটে।  

পুলিশ জানায়, ঠাকুরগাঁও জেলা শহরের বাসিন্দা মায়েন উদ্দিনের সঙ্গে পীরগাছা উপজেলার অন্নদানগর ইউনিয়নের খামার নয়াবাড়ি গ্রামের আজিজুল ইসলামের মেয়ে আয়েশা বেগমের ব⛦িয়ে হয়।🃏 স্বামী মায়েন উদ্দিন শ্বশুরবাড়ি এলাকাতেই জমি কিনে ঘরবাড়ি নির্মাণ করে পরিবার নিয়ে বসবাস করে আসছেন। তাদের এক মেয়ে ও এক ছেলে রয়েছে।

কিছুদিন ধরে মাইনুদ্দিন পার্শ্ববর্তী এলাকার ফারুখ নামে এক যুবকের সঙ্গে তার স্ত্রী পরকীয়া হয়েছে সন্দেহ করছিল। তার স্ত্রী তা অস্বীকার করলেও এ নিয়ে তাদের মধ্যে মনোমালিন্য হয়। 𓄧বৃহস্পতিবার (২ জুন) দিবাগত রাতে তাদের মধ্যে ঝগড়া হয়। এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে শুক্রবার ভোরে মায়েন উদ্দিন তার স্ত্রী আয়েশা বেগমকে শাবল🍷 দিয়ে কুপিয়ে হত্যা করে।

এ ঘটনায় এলাকাবাসী ক্ষিপ্ত হলে মায়েন উদ্দিন শুক্রবার সকালে পীরগাছা থা👍নায় আত্মসম♛র্পণ করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

রংপুর সি সার্কেল সহকারী পুলিশ সুপার আশরাফুল আলম পলাশ জানান, ঘাতক স্বামী ত✨ার স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেছেন। এ ঘটনায় মামলা করার প্রস্তুতি চলছে।