অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেপ্তার

পাবনা প্রতিনিধি প্রকাশিত: জুন ২, ২০২২, ০৮:১১ পিএম

পাবনার আটঘরিয়া উপজেলার পুস্তিগাছা বাজার থেকে ডাকাতির প্রস্তুতিকালে বৃহস্পতিবার ভোরে  ডিবি পুলিশ ৬ ডাকাতকে গ্রেপ্তার করেছে। এ সময় তাদের কাছ থেকে আগ্নেয়াস্ত্র ও দেশীয় ꦓঅস্ত্র জব্দ করা হয়।

গ্রেপ্তার༺কৃতরা হলেন, রাজবাড়ীর পাংশা থানার চরদর্লবদিয়া গ্রামের লিয়াকত সরদারের ছেলে রুহুল আমিন (৩৬), একই এলাকার ওহাব সরদারের ছেলে আরিফ সরদার (২৪), আবুল সরদারের ছেলে ফজলু সরদার (২৩), আদু সরদারের ছেলে লিয়াকত সরদার (৫৭), পাবনার আমিনপুর থানার কোমরপুর গ্রামের পঠল ওরফে কোসেদের ছেলে সালাম ম🍌িয়া (৪২), ঢালারচরের জহির মন্ডলের ছেলে নিলু মন্ডল (৪৪)।

পুলিশ জানায়, গোপন সংবাদে জানতে পারে একদল সশস্ত্র ডাকাত দল জেলার আটঘরিয়া উপজেলার দেবোত্তর ইউনি🔴য়নের পুস্তিগাছা বাজারে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এ খবরের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের একটি অভিযান দল সেখানে অভিℱযান চালায়। এ সময় উপরোক্ত ৬ জনকে গ্রেপ্তার করে।

পুলিশ আরও জানায়, ডাকাতির কাজে ব্যবহারের উদ্দেশ্যে তাদের কাছে থাকা ওয়ান স্য🌳ুটারগান ও ৩ রাউন্ড গুলি, হাসুয়া, চাপাতি, ধারালো ছোড়া, হ্যাকসা ব্লেড, নাইলনের দড়ি ও মো🌟বাইল ফোন জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে একাধিক ডাকাতি ও অস্ত্র মামলা বিচারাধীন আছে। এ ঘটনায় আটঘরিয়া থানায় সংশ্লিষ্ট আইনে ﷽মামলার পর গ্রেপ্তার🤪দের জেল হাজতে পাঠানো হয়েছে।