রংপুর স্টেডিয়ামের নাম পরিবর্তন

রংপুর প্রতিনিধি প্রকাশিত: মে ২৯, ২০২২, ০৭:২৮ পিএম

রংপুর স্টেডিয়ামের 🍌নাম পরিবর্তন করে শেখ রাসেল স্টেডিয়াম করা হয়েছে।

রোববার (২৮ মে) রংপুর স্টেডিয়ামের অধিকতর উন্নয়ন কাজ, শেখ রাসেল সুইমিং কমপ্লেক্স, শেখ রাসেল ইনডোর স্টেডিয়াম ও মিডিয়া সেন্টারের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে এই🧸 নামকরণ করেন যুব ও ক্রীড়া প💧্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

এর আগে রংপুর পুলিশ লাইন্স মাঠে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বাল﷽ক ও বালꦯিকা অনূর্ধ্ব-১৭ এর উদ্বোধন করেন মন্ত্রী।

এ সময় বর্তমান সরকার উন্নয়নের সরকার দাবি করে মন্♉ত্রী বলেন, “বর্তমান সরকার ক্রীড়ার উন্নয়নে যথেষ্ট আন্তরিক। ক্রীড়ার উন্নয়নে অবকাঠামো উন্নয়নসহ সকল ক্ষেত্রেই উন্নয়ন করছেন। এরই ধারাবাহিকতায় প্রতিটি উপজেলায় মিনি স্টেডিয়াম তৈরির পরিকল্পনা করছে সরকার। ইতোমধ্যে রংপুর জেলা সদর, পীরগাছা, পীরগঞ্জসহ কয়েকটি উপজেলায় শুরু হয়েছে নির্মাণ কাজ।

এছাড়াও রংপꦛুর স্টেডিয়াম, শেখ রাসেল সুইমিং কমপꦓ্লেক্স, ইনডোর স্টেডিয়াম ও মিডিয়া সেন্টারের কাজ সম্পন্ন হয়েছে। আজকে যার অধিকতর উন্নয়নের কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হলো।

নির্বাচন প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, “বিএনপি জাতীয় পার্টিসহ সকল দলকে নিয়ে নির্বাচনে অংশ নিতে সব🌳সময় প্রস্তুত আওয়ামী লীগ। এ জন্য আগের মতো আগামীতে নির্বাচনী পরিবেশ তৈরি করা হবে। তবে কেউ যদি নির্বাচনে পরাজয়ের আশঙ্কা থেকে নির্বাচনে না আসে তাহলে আওয়ামী লীগ কিংবা সর♛কারের কি করার আছে।”