টিকটকার তিন শিক্ষার্থী বহিষ্কার, স্কুলে ভাঙচুর

নাটোর প্রতিনিধি প্রকাশিত: মে ২৯, ২০২২, ০৫:৫২ পিএম

নাটোরে টিকটক করার অভিযোগে তিন শিক্ষার্থীকে বহিষ্কারের প্রতিবাদে স্কুলে ভাঙচুর ও বিক্ষোভ করেছে ꦇশিক্ষার্থী༒রা।

রোব꧅বার (২৯ মে) স্কুল চলাকালে বেলা ১১টার দিকে নাটোর সদর উপজেলার চন্দ্রকলা এস. আই. উচ্চ বিদ্যালয়ের বহিষ্কৃতরাসহ স্কুলের সব শিক্ষার্থী এই প্রতিবাদ বিক্ষোভ করে। পরে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে এবং ঘটনাস্থল থেকে তিন൩ শিক্ষার্থীকে আটক করে।

চন্দ্রকলা এস. আই. উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আনিছুর রহমান শাহ জানান, শনিবার (২৮ মে) ম্যানেজিং কমিটির সভাপতি বুলবুল আহমেদ স্কুলের নবম শ্রেণির তিন শিক্ষার্থীর বিরুদ্ধে টিকটক করার অভিযোগে স্কুল থেকে বহিষ্কারের আদেশ দেন। ঘটনাটি রোববার সকালে স্কুলের শিক্ষার্থীরা স্কুলে এসে জানতে পারে। পরে তারা তাদের বহিষ্কারের কারণ জানতে চাইলে তাদের হাতে বিদ্যালয়ের ছাড়পত্র ধরিয়ে দেওয়া হয়। এতে শিক্ষার্থীরা ক্ষুদ্ধ হয়ে স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতির বিরুদ্ধে 🥀স্কুল প্রাঙ্গণে বিক্ষোভ শুরু করে। এক পর্যায়ে বিক্ষোভকারীদের সঙ্গে অন্য শিক্ষার্থীরা একত্রিত হয়ে স্কুলের জানালাসহ আসবাবপত্র ভাঙচুর করে।

খবর পেয়ে সদর উপজেলা নির্বাহী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা খাতুন পুলিশ ন🐓িয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করেন। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে তিন শিক্ষার্থীকে আটক করা হয়।