ব্যাংকের টাকা ছিনতাইয়ের চেষ্টা, আটক ৩

জয়পুরহাট প্রতিনিধি প্রকাশিত: মে ২৩, ২০২২, ০৪:৪৩ পিএম

ইসলামী ব্যাংক জয়পুরহাট জেলা শাখা থেকে ১৩ লাখ টাকা উত্তোলনের পর এজেন্ট ব্যাংকে নেওয়ার পথে ছিনতাইয়ের চেষ্টা করে দুর্বৃত্তরা।🌜 এ ঘটনায় তিন জনকে আটক করেছে পুলিশ।

সোমবার (২৩ মে) 🏅সকালে এ ঘটনাটি ঘটেছে। এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছেন জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) 💯একেএম আলমগীর জাহান।

আটককৃতরা 🌌হলেন- শহরের আমতলী এলাকার মৃত মজিবর রহমানের ছেলে জামিউল ইসলাম ওরফে মিন্টু (৪০), ধানমন্ডি এলাকার রফিকুল ইসলামের ছেলে শামসুজ্জোহা (৩১) ও হাজী মাদরাসা রোড এলাকার মৃত আফজাল হোসে☂নের ছেলে ফারহান ওরফে সুমন (৩৪)।

আ♈লমগীর জাহান বলেন, “জয়পুরহাট ইসলামী ব্যাংক জেলা শাখা থেকে কয়েক লাখ টাকা উত্তোলন করে জামালগঞ্জ মাহা ট্রেডিং করপোরেশনের এজেন্ট ব্যাংকে নিবেন প্রত💫িষ্ঠানের মালিক। এ কথা তার গাড়ি চালক সুমন জানত। পরে ছিনতাইকারী গ্রুপের সঙ্গে পরিকল্পনা করেন সুমন।”

তিনি আরও বলেন, “এজেন্ট শাখার ম্যানেজার আবুল হোসেন তার সহকারীকে নিয়ে ব্যাংক থেকে ১৩ লাখ টাকা উত্তোলন করে মোটরসাইকেলে যাচ্ছিলেন। এক সময় চান্দা ব্রীজ এলাকায় পৌঁছালে পেছন থেকে দুই মোটরসাইকেলে করে ছয় জন এসে ধারাল ছুরি দেখিয়ে তাদের পথরᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚোধ করে। এরপর চোখে মরিচের গুড়া ছিটিয়ে ছিনতাইয়ের চেষ্টা কর🔯ে।”

সেসময় তাদের চিৎকার꧋ে রাস্তায় চলাচলকারী লোকজন এসে দুজনকে আটক করে গণধোলাই দিয়ে পুল⛎িশকে খবর দেয়। পুলিশ ওই দুজনকে আটক করে। তাদের জিজ্ঞাসাবাদের পরে আরও একজনকে আটক করা হয়। আটক তিনজনকে আদালতে পাঠানো হয়েছে। ছিনতাইয়ের চেষ্টায় উদ্ধার ১৩ লাখ টাকা আদালতের মাধ্যমে এজেন্ট ব্যাংক কর্তৃপক্ষ নিতে পারবেন বলেও জানান ওসি আলমগীর জাহান।