মাসহ অপহৃত ২ শিশু উদ্ধার

জয়পুরহাট প্রতিনিধি প্রকাশিত: মে ২৩, ২০২২, ০১:৫৯ পিএম

জয়পুরহাট সদর উপজেলার পুরানাপৈল বাজারে অভিযান চালিয়ে অপহৃত মাসহ দুই শিশুকে উদ্ধার করেছে র‌্যাব। সোমবার (২৩ মে) সকালে জয়পুরহাট ক্যাম্ꦇপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. মাসুদ রানা তথ্য নিশ্চিত করেন।

অপহৃত ওই নারীর নাম আয়শা আক্তার (২৪) এবং তার দ🧔ুই সন্তান হলো আলিফ (৮) ও মীম আক্তার (৫)। আয়েশা সদর উপজেলার পুরানপৈল বড় তাজপুর গ্রামের তাহাজ্জুল ইসলামের স্ত্রী।

অভিযোগ রয়েছে, আত্মীয়ের বাড়িতে যাওয়ার পথে শুক্রবার (২০ মে) সন্ধ্যায় শিমুলতলী বাজ🌃ার থেকে নুর মোহাম্মদ (৪০) নামের এক ব্যক্তি কয়েকজনের সহযোগিতায় আয়শাকে ভয়ভীতি দেখিয়ে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যান।

র‌্যাব-৫-এর জয়পুরহাট ক্যাম্প অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. মাসুদ রানা জানান, শুক্রবার (২০ মে) বিকালে দুই শিশুসন্তানসহ আয়েশা আত্মীয়ের বাড়ি বেড়াতে যাচ্ছিলেন। পথে তিনি সন্তানসহ নিখোঁজ হন। অনেক খোঁজাখুঁজির পরও স্ত্রী ও সন্তানদের সন্ধান না পাওয়ায় আয়েশার স্বামী তাহাজ্জুল শনিবার (২১ মে) সন্ধ্যায় জিডি করেন। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বিষয়টি জানার পর তথ্য প্রযুক্তির সহায়তায় পুরানাপৈল বাজার এলাকায় অভিযান চালায় র‌্যাব। পরে আয়শা ও তার দুই সন্তানকে উদ্ধার করা হয়। এরআগে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অপহরণকারী অভিযুক্ত নুর মোহাম্মদ তার সহযোগীদের নিয়ে পালিয়ে যান। তাদের গ্রেপ্তারে র‌্যাবের তৎপরতা অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।