ইউএনওর গাড়ির ধাক্কায় সাংবাদিকের মৃত্যু

নাটোর প্রতিনিধি প্রকাশিত: মে ৯, ২০২২, ০৭:৪৪ পিএম

নাটোরের সিংড়ায় নলডাঙ্🔴গা উপজেলা নির্বাহী অফিসারের (ইউএনও) গাড়ির ধাক্কায় সোহেল আহমেদ জীবন (৩৪) নামের এক সাংবাদিকের মৃত্যু হয়েছে। সোমবার ♉(৯ মে) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার নাটোর-বগুড়া মহাসড়কের নিংগইন পেট্রোল পাম্প এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সাংবাদিক সোহেল আহমেদ জীবন উপজেলার বালুয়া বাসুয়া এলাকার মৃত আ꧂. জলিলের ছেলে এবং বন্দর স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক ছিলেন। তিনি সিংড়া প্রেসক্লাবের সদস্য এবং বগুড়া থেকে প্রকাশিত দৈনিক দুরন্ত সংবাদের উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয়রা জানান, সাংবাদিক সোহেল আহমেদ জীবন সিংড়া থেকে মোটরসাইকেলযোগে নিজ কর্মস্থল বন্দর স্কুল অ্যান্ড কলেজে যাচ্ছিলেন। যাবার পথে নাটোর-বগুড়া মহাসড়কের নিংগইন পেট্রোল পাম্প এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা নলডাঙ্গার ইউএনওর (নাটোর-ঘ ১১-০০৩২) গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ꦰগুরুতর আহত হন জীবন। স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক🐻্সে নেন। পরে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে দুপুর ১টার দিকে তার মৃত্যু হয়।

সিংড়ার ইউএনও এম এম সামিরুল ইসলাম বলেন, “আমরা জীবনের চিকিৎসার জন্য সর্বোচ্চ চেষ্টা করেছিলাম কিন্তু তাকে বাঁচানো সম্ভব 💖হয়নি।”

প্রত্যক্ষদর্শী আফজাল হোসেন, মো. সুলায়মান ও মো. শরিফুল ইসলামಞ অভিযোগ꧑ করেন, সোমবার সকালে নলডাঙ্গার ইউএনওর স্ত্রী তার কর্মস্থল সিংড়া গোল-ই আফরোজ সরকারি কলেজে আসার জন্য সরকারি গাড়ি ব্যবহারকালে দুর্ঘটনাটি ঘটেছে।

নলডাঙ্গার ইউএনও সুখময় সরকার স্ত্রীকেᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚ কর্মস্থলে ♑পৌঁছে দেওয়ার কথা অস্বীকার করে বলেন, “নলডাঙ্গায় পেট্রোল সংকটের কারণে সিংড়ায় পেট্রোল নিতে পাঠিয়ে ছিলাম।”

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর🐈্মকর্তা (ওসি) নূরে আলম সিদ্দিকী বলেন, “ঘটনাস্থল পরিদর্শন করেছি। ꦅতদন্ত সাপেক্ষে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।”