দিঘী সাঁতরে ফিরতে পারলেন না কর কর্মকর্তা

নোয়াখালী প্রতিনিধি প্রকাশিত: মে ৪, ২০২২, ০৬:১৫ পিএম

নোয়াখালীর চাটখিল উপজেলায় দিঘ꧟ীতে সাঁতার কাটতে নেমে ওমর ফারুক মাসুম (৩৫) নামে এক উপ-কর কমিশনার নিখোঁজ হন। ঘটনার চার ঘণ্টা পর তার মরদেহ উদ্ধার করা হয়েছে।

বুধবার (৪ মে) দুপুরে উপজেলার খিলপাড়া ইউনিয়নের মল্লিকা এলাকায় এ ঘটনা ঘটে। মৃত ওমর ফারুক মাসুম ৩১তম বিসিএসে যোগদানের প🦄র ঢাকার অঞ্চল-৪-এর উপ-কর কমিশনার হিসেবে কর্মরত ছিলেন। তিনি খিলপাড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের কালিকাপুর গ্রামের কাশেম আলী মিছাব বাড়ির মৃত ফজলুর রহমানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, ছয় বন্ধু এবং সহকর্মীসহ মল্লিকা দিঘীতে গোসল করতে নেমে সাঁতার কেটে দিঘীর মাঝখানে যান ওমর ফারুক মাসুম। এসময় সবাই ফিরলেও তিনি দিঘীর মাঝখান থেকে আর ফিরতে পারেননি। সংবাদ পেয়ে খিলপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই ইকবাল হোসেন ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে উপস্থিত হয়েছেন। পুলিশ, ফায়ার সার্ভিসের সদস্য ও স্থানীয়দের সহায়তায় তার সন্𓆏ধানে দিঘীতে তল্লাশি অভিযান চালানো হয়।

ন𓂃োয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো. শহ𒊎ীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, বন্ধুরা তীরে ফিরলেও মাসুম ফিরতে পারেননি। তার সন্ধানে দিঘীতে ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহযোগিতায় তল্লাশি অভিযান চালানো হয়েছে।”

চাটখিল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গিয়াস উদ্দিন বলেন, “ফায়ার সার্ভিসের কর্মীরাও উদ্ধার অভিযানে নামে। নিখোঁজের চার ঘণ্টা পর মাসুমে🧸র মরদেহ উদ্ধার করা হয়েছে।”