মোটরসাইকেল-পিকআপের সংঘর্ষে র‍্যাব সদস্য নিহত

সিলেট প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ৩, ২০২২, ১০:০২ এএম

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে মোটরসাইকেল ও পিকআপভ্যানের সংঘর্ষে মাহমুদ হাসান (৩০) নামে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) এক সদস্য নিহত হয়েছেন। শনিবার (২ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শায়েস্তাগঞ্জের চৌধুরী পেট্রোল পাম্পে🤡র সামনে এ দুর্ঘটনাটি ঘটে।

দুর্ঘটনায় সাখাওয়াত হোসেন (২৭) নামের আরেক র‌্যাব সদস্য আহত হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো ꩲহয়েছে। তারা দুইজনই র‍্যাব-৯ শায়েস্তাগঞ্জ ক্যাম্পে কর্মরত।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালেহ আহমেদ জানান, র‍্যাব সদস্যরা মোটরসাইকেলযোগে শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজ পয়েন্ট থেকে ঢাকাগামী সড়ক দিয়ে যাচ্ছিলেন। এ সময় তারা চৌধুরী পেট্রোল পাম্পের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ♊পিকআপের সঙ্গে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনার খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে তাদের উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসকরা মাহমুদ হাসানকে মৃত ঘোষণা করেন। আর আশঙ্কাজনক অবস্থায় সাখাওয়াত হোসে🌟নকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।