ভৈরবে টিসিবির পণ্য বিক্রি শুরু

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি প্রকাশিত: মার্চ ২০, ২০২২, ০৮:৩০ পিএম

আসন্ন পবিত্র রমজান উপলক্ষে কিশোরগঞ্জের ভৈরব উপজেলার শিমুলকান্🅰দি ইউনিয়নে✱ ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু হয়েছে।

রোববার (২০ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে শিমুলকান্দি ইউনিয়নে এই কার্যক্রমের উদ্বোধন করেন উপজে🐓লা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ। একইসঙ্গে আগামী ১০ দিনের মধ্যে এই কার্যক্রম সম্পন্ন করা হবে। এছাড়া টিসিবির পণ্য বিতরণ কার্যক্রম ট্যাগ টিম তদারকি করবে🤪।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, ভৈরব উপজেলায় প্রথম ধাপে আজ (রোববার) থেকে আগামী ৩০ ম🌟ার্চ পর্যন্ত কার্ডধারী প্রতিটি পরিবার ৪৬০ টাকার বিনিময়ে ১১০ টাকা লিটার দরে দুই লিটার করে সয়াবিন তেল, ৬৫ টাকা কেজি দরে দুই কেজি মশুর ডাল এবং আর ৫৫𝄹 টাকা কেজি দরে দুই কেজি করে চিনি পাবেন।

এছাড়া প্রথম ধাপে ভৈরব পৌরসভার ১২টি ওয়ার্ড ও ৭টি ইউনিয়নের ১৬ হাজার ৫৯৮ জনকে টিসিবি পণ্য দেওয়া হবে। আগামী ৩০ মার্চ পর্যন্ত যেকো✅নো দিন এসব পরিবার তাদের বরাদ্ধের মালামাল সংগ্রহ করতে পারবেন।

এ সময় উপস্থিত ছিলেন সহকারি কমিশনার ভূমি (ভৈরব) জুলহাস হোসেন সৌরভ, একাডেমি সুপার ভাইজার স্বপ্𝓀না বেগম, শিমুলকান্দি ইউনিয়ন চেয়ারম্যান মো. মিজানুর꧒ রহমান, সচিব মৃতূল ঘোষ প্রমুখ।