সৈয়দ আশরাফের ম্যুরাল ভাঙচুর

কিশোরগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: জুলাই ৩০, ২০২১, ০১:৪১ পিএম

কিশোরগঞ্জে আওয়ামী লীগের ♔সাবেক সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলামের ম্যুরাল&nb▨sp;ভাঙচুর করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (২৯ জুলাই) রাতের কোনো এক সময় ম্যুরাল ভাঙচুর করা হয় বলে ধারণা করছেন স্থানীয়রা। ꦫ;এ ঘটনায় নিন্দার ঝড় উঠেছে। রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতা-কর্মী ও অসংখ্য সাধারণ মানুষ এ ঘটনার তীব্র প্রতিক্রিয়া জানিয়ে দ্রুত অপরাধীদের গ্রেপ্তারের দাবি করেছেন।

জেলা শহরের আখড়া বাজার ব্রিজের পাশে নরসুন্দা নদীসংলগ্ন সৈয়দ নজরুল ইসলাম চত্বরে ম্যুরালটির অবস্থান। পৌরসভার অর্থায়নে স্থাপিত ম্যুরালটি গত বছরের ৩০ নভেম্ব𝕴র মেয়র মো. পারভেজ মিয়া উদ্বোধন করেন। দুর্বৃত্তরা মেয়র পারভেজ মিয়ার উদ্বো༺ধনী স্মৃতিফলকটি ভেঙে ফেলে।

এ ঘটনায় রাতেই কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহমেদ তৌফিক, জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম, পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এꦦ আফজল ও পৌরসভার মেয়র পারভেজ মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেন।

মেয়র পꦇারভেজ মিয়া বলেন, “সৈয়দ আশরাফের ম্যুরাল ভাঙার অপচেষ্টাকারীদের খুঁজে বের করতে হবে। এমন অপকর্মের নিন্দা জানানোর ভাষা নেই। এ বিষয়ে থানায় সাধার♌ণ ডায়েরি হয়েছে।”

পুলিশ সুপার মো🌃. মাশরুকুর রহমান খালেদ বলেন, “ম্যুরালটি ভাঙচুরের সঙ্গে কারা জড়িত, তা খতিয়ে দেখা হচ্ছে। দোষীদের খুঁজে বের করে দ্রুত 𒉰আইনের আওতায় আনা হবে।”