বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দাদি-নাতির মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি প্রকাশিত: মার্চ ১০, ২০২২, ০৯:২১ পিএম

নোয়াখালীর চাটখিল উপজেলা✱র পরকোট ইউনিয়নে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দাদি-নাতি মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১০ মার্চ) সন্ধ্যার দিকে উপজেলার পরকোট ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের পূর্ব পরকোট গ্রামে একটি ধান খেতে পড়ে থাকা বিদ্য⛦ুতের ছেঁড়া তারে জড়িয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার পরকোট ইউনিয়নের পূর্ব পরকোট গ্রামের জালাল আহমেদের স্ত্রী মোসাম্মৎ হায়াতের নেছা (৭৫) ও এক😼ই গ্রামের হাসান🦹 আহমেদের ছেলে জিহাদ হোসেন (৮)।

স্থানীয় সূত্রে জানায়, সন্ধ্যার দিকে হায়াতের নেছা তাঁর বাড়ির ভিতরের এক নাতীকে নিয়ে বাড়ির পাশের একটি বাড়িতে ওষুধ নিয়ে যাচ্ছিলেন। এ সময় ধা𒅌ন ক্ষেতে জিহাদুল ইসলাম বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অচেতন হয়ে পড়ে যান। তাকে পড়ে থাকতে দেখে দাদি হায়াতের নেছা নাতিকে স্পর্শ করলে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে  ঘটনাস্থলেই মারা যান।

পরকোট ইউনিয়🌄ন পরিষদ꧃ চেয়ারম্যান বাহার আলম মুন্সি বিষয়টি নিশ্চিত করে বলেন, “বিষয়টি চাটখিল থানার পুলিশকে অবহিত করা হয়েছে। স্থানীয় এলাকাবাসী ধান ক্ষেত থেকে তাদের মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে আসা হয়েছে।”

এ বিষয়ে চাটখিল থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল ওয়াহেদ বল♐েন, “খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।”