যুবলীগ নেতার হাত-পায়ের রগ কর্তন

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি প্রকাশিত: মার্চ ৯, ২০২২, ১২:১৩ পিএম

নারায়ণগঞ♌্জের সোনারগাঁ উপজেলার জামপুর এলাকায় এক যুবলীগ নেতা এবং তার সহযোগীকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা। যুবলীগ নেতা সাদুর হাত ও পায়ের রগ কেটে দেওয়া হয়েছে। মুমূর্ষু অবস্থায় তাদের উদ্ধারের পর ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার জামপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক সাদু মিয়া ও মাহাবুব মোল্লা সোমবার (৭ মার্চ) সন্ধ্যায় স্থানীয় ༒ইউনিয়ন ಌপরিষদে বসে আড্ডা দিচ্ছিলেন। এ সময় তাকে কে বা কারা ফোন করে তাজমহল পিরামিড এলাকায় ডেকে নিয়ে যায়। সেখানে আগে থেকে ওত পেতে থাকা দুর্বৃত্তরা তাদের ওপর এলোপাতাড়ি হামলা চালায়।

হামলাকারীরা তাদের পিটিয়ে💫 ও কুপিয়ে মারাত্মক জখম করে।𝕴 একপর্যায়ে হামলাকারীরা যুবলীগ নেতা সাদুর হাত ও পায়ের রগ কেটে পালিয়ে যায়। তাদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে। এই ব্যাপারে থানায় মামলা করা হয়েছে।

জানতে চাইলে👍 জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির ভুঁইয়া বলেন, “সোমবার সন্ধ্যায় তারা পরিষদে বসা ছিল, কে বা কারা তাদের ডেকে নিয়ে যায় ও পিটিয়ে ও কুপিয়ে মারাত্মকভাবে🍷 আহত করে। খবর পেয়ে আমি ঘটনাস্থলে ছুটে যাই। বর্তমানে তারা ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন।”

এ ঘটনার সঙ্গে জড়িতদের খুঁজে বের করে আইনের আওতায় ব্🍌যবস্থা নিতে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন তিনি।