২ কোটি টাকার ভারতীয় প্রসাধনীসহ গ্রেপ্তার ২

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২২, ০৫:৫২ পিএম
ভারতীয় বিভিন্ন প্রসাধনীসহ গ্রেপ্তার দুই জন। ছবি : সংবাদ প্রকাশ

কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় দুই কোটি 🏅টাকা মূল্যের ভারতীয় বিভিন্ন প্রসাধনীসহ দুই জনকে গ্রেপ্তার করেছে ভৈ✅রব হাইওয়ে থানা পুলিশ। 

মঙ্গলবার (২৫ জানুয়ারি) দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরবের জগন্নাথপর✱ থেকে ট্রাক ভর্তি এসব প্রসাধনীসহ ট্রাকের চালকসহ দুইজনকে আটক করে পুলিশ। 

পরে ট্রাকটি থানায় নিয়ে নির্বাহী ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে ট্রাক থেকে ৭০ বস্তা ভারতীয়  এ্যালোভেরা জেলি, ভেটনুভেট ক্রীম, স্কীন সাইন, স্কীন💮 সান লাইট, বেবি লোশন আইস ও জনসন নাইস ক্রীম জব্দ করা হয়। জব্দকৃত এসব প্রসাধনীর আনুমানিক বাজার মূল্য দু💜ই কোটি টাকার অধিক হবে বলে জানায় হাইওয়ে পুলিশ।  

গ্রেপ্তারকৃতরা হলো : সাতক্ষীরা জেলার আলীপুর গ্রামের নাজি🍃র উদ্দিনের ছেলে ট্রাক চালক আমিনুর রহমান (৩৫) ও সিলেটের গোলাপগঞ্জ উপজেলার জিল্লুর রহমানের ছেলে হেলপার মোঃ শিপু 🌼(২৮)। 

গ্রেপ্তারকৃতদের ꦇবিরুদ্ধে পুলিশ বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়🔯ের করেছে। 

এ বিষয়ে ভৈরব হাইওয়ে থানার ওসি মোজাম্মেল হোসেন জানান, সꦗিলেটের জৈন্তাপুর থেকে একটি ট্রাকে করে ভারতীয় বিভিন্ন প্রসাধনী রাজধানী ঢাকায় পাচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ভৈরবের জগন্নাথপুর এলাকায় অভিযান চালিয়ে ট্রাকটিকে আটক করে থানায় নিয়ে আসি। পরে নির্বাহী ম্যাজিষ্টেটের উপস্থিতিতে প্রসাধনী জব্দ করা হয়। এ সময় ট্রাকের চালক ও হেলপারকে গ্রেপ্তার করে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছඣে।

এ বিষয়ে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. জুলহাস হোসেন সৌরভ জানান, ৭০টি বস্তা থেকে প্রায় দুই কোটি টাকার ভারতীয় প্রসাধনী জব্দ করে আইনগত বꦛ্যবস্থা নেয়া হয়েছে।