‘৯৩ বছর বয়সে বিয়ে করে বেশ আনন্দ পাচ্ছি’

কুমিল্লা প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২২, ০৮:২৩ পিএম

কুমিল্লা জেলা আইনজীবী সমিতির পাঁচ বারের নির্বাচিত সভাপতি, ভাষা সৈনিক অ্যাডভোকেট মো. ইসমাইল হোসেন ৯৩ বয়সে বিয়ে করেছেন। কনের নাম মিনারা (৪০), তিন🐟ি পাশ্ববর্তী ব্রাহ্মণবাড়িয়া জেলার বাসিন্দা। এই বয়সে বিয়ে করে ইসমাইল হোসেন বেশ আনন্দ পাচ্ছেন বলে জানান।

এদিকে তাদের বিয়ে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে চলছে নানা আলোচনা ও সমা🐼লোচনা।

সোমবার (১৭ জানুয়ারি) বিকালে নগরীর ছোটরা এলাকায় অ্যাড. মিতু আক্তারে🥂র বাসায় ধুমধাম করে বিয়ে হয়। বিয়ের একটি ছবি ফেসবুকে ছড়িয়ে পড়লে আলোচনা ও সমালোচনায় মেতে উঠে নেটিজনরা। এসময় নেটিজেনদের অনেকে নবদম্পতির উজ্জল ভবিষ্যৎ ও সুখী দামღ্পত্য জীবন কামনা করেন।

বিয়ের পিঁড়িতে বসা অ্যাডভোকেট𒐪 মো. ইসমাইল হোসেন বলেন, “শেষ বয়সে (৯৩ বছর) নিজের সেবার জন্য আমি বিবাহ করেছি। কিন্তু এবারের বিয়েতে বেশ আনন্দ পাচ্ছি। সহকর্মীদের পরামর্শ নিয়ে আমি মিনারাকে বিবাহ করি। আমার বংশধররাও যাতে আমার মতো দীর্ঘজীবী হয় এজন্য সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি। সবাই আমাদের জন্য দোয়া করবেন।”

পরিবার সূত্র জানায়, সাত বছর আগে 💦ইসমাইল হোসেনের ꦫস্ত্রীর মৃত্যু হয়। এরপর তিনি আর বিবাহ করেন নি। কিন্তু মৃত্যু আগে নিজের সেবা পাওয়ার জন্য তিনি বিবাহ করেন। প্রথম সংসারে তার এক মেয়ে ও পাঁচ ছেলে রয়েছে।