জামিনে মুক্ত হয়েই খুন হলেন যুবক

সিঙ্গাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২২, ১০:০৪ এএম

প্রতিপক্ষের করা মামলায় আদালত থেকে জামিনে বের হওয়ার পর প্রকাশ্যে খুন হয়েছেন জু❀লহাস (৩৫) নামের এক যুবক। 

বুধবার (১২🍎 জানুয়ারি) সন্ধ্যা স♌াড়ে ৬টার দিকে মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জয়মন্টপ নতুন বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে। 

এদিকে খুনের ঘটনায় জড়িত মুজিবুর রহমান (৭০) নামে♔র একজনকে পুলিশ আটক করেছে বলে জানা গেছে। 

নিহত জুলহাস জয়মন্ট🔯প ইউনিয়নের ফকির পাড়া গ্রামের মৃত মো. নওয়াব আলীর ছেলে। 

প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ১৬ ডিসেম্বর জুলহাস ও বেপারী পাড়া গ্রামের মজিবুরের ছেলে দুলালের পরিবারের মধ্যে ঝগড়া হয়। এ ঘটনাকে কেন্দ্র করে ওই দি𒈔ন বিকেলে জুলহাসের পরিবারের লোকজন জয়মন্টপ উচ্চবিদ্যালয়ের গেটের সামনে দুলালকে মারধর করে। এতে দুলালের বাবা মজিবুর বাদী হয়ে জুলহাসসহ ৯ জনকে আসামি করে মামলা করেন। ওই মামলায় জুলহাস বুধবার (১২ জানুয়ারি) জামিনে এসে সন্ধ্যায় জয়মন্টপ নতুন বাসস্ট্যান্ডে চা খেতে গেলে দুলালের নেতৃত্বে ৮-১০ জন তাকে কুপিয়ে আহত করে। পরে আহত জুলহাসকে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের পরিবারের দাবি, খুনিরা পরিকল্পিতভাবে জুলহাসকে﷽ কুপিয়ে হত্যা করে। এ সময় জুলহাসের সঙ্গে থাকা বাটি গ্রামের মো. শহিদুল ইসলাম খোকনকেও পিটিয়ে মারাত্মক আহত করা হয়। এরপর তারা ভাকুম ব্যাঙ্গা মার্কেটে জুলহাসের আত্মীয় আলমগীরের ওপর হামলা চালিয়ে তাকেও আহত করে। 

এ ব্যাপারে সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)🐬 সফিকুল ইসলাম মোল্যা বলেন, “ঘটনার সঙ্গে জড়িত মজিবুর নামে একজনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।”