খুনের নাটক সাজানো সেই স্বামীকে ধরিয়ে দিলেন এলাকাবাসী

বান্দরবান প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২২, ০৯:৫৬ পিএম

বান্দরবানে অবিনব💯 কায়দায়🎃 স্ত্রীকে খুন করে অপহরণে নাটক সাজানো সেই স্বামী রেথোয়াই মারমাকে (৪২) আটক করেছে এলাকাবাসী।

শুক্রবার (৭ ডিসেম্বর) দুপুরে রাজবিলা ইউনিয়নের ২ নং ওয়ার্ড মুসা বুনিয়াপাড়া এলাকার জনতার হাতে তাকে আটক করা হয়। পরে পুলিশকে খবর ♏দিলে তাকে রাজবিলা উদালবুনিয়া পুলিশ ফাঁড়িতে হস্তান্তর করা হয়।

গ্রেফতারকৃ🔯ত রেথোয়াই মার্মা (৪০) রাজবিলা ইউন🀅িয়নে থংজমা পাড়া গ্রামে অংসাহ্লা মার্মা ছেলে।

বৃহস্পতিবার (৬ ডিসেম্বর ) ভোরে রাজবিলꦉা ইউনিয়নে স্ত্রীকে কুপিয়ে ধারালো অস্ত্র নিয়ে খুন করে রেথোয়াই মারমা নাটকীয়ভাবে লাপাত্তা হಌয়ে যান। রাত গভীরে ইউপি সদস্যকে ফোন করে জানানো হয় সন্ত্রাসীরা অপহরণ করে নিয়ে যাচ্ছে। এসময় ইউপি সদস্যসহ এলাকাবাসীরা রাতে ঘটনাটি শুনে তাদের বাড়িতে ছুটে গেলে সিংয়ইনু মার্মা লাশ দেখতে পায়। কিন্তু সিয়ইনুংকে খুন করে স্বামী রেথোয়াই মারমা অপহরণ নাটক সাজিয়ে পালিয়ে যান।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) রাত ৩টার দিকে রাজবিলা ইউনিয়নে ২নং ওয়ার্ডের থংজমꦺা পাড়া গ্রামে এই ঘটনাটি ঘটে।

নিহত সিংইয়ইনু মার্মা রাজবিলা ইউনিয়নে ২নং ওয়ার্ডের থংজমা পাড়া গ্রামে বাসিন্দা। তারা দুইজই স্বামী স্ত্রী বলে জানা য🅺ায়।

স্থানীয়রা সূত্রে জানা যায়, তারা প্রতিনিয়ত বাড়িতে ঝগড়া করত। রাতে উচ্চ শব্দে ঝগড়▨া করলে পরে চুপ হয়ে যায়। বাড়িতে গিয়ে দেখেন নিহত লাশটি মাথায় ধারালো অস্ত্র দিয়ে কুপানো চিহ্ন দিয়ে পড়ে আছে।

স্থানীয়রা সূত্রে জানা যায়, তারা প্রতিনিয়ত বাড়িতে ঝগড়া করত। রাতে♊ উচ্চ শব্দে ঝগড়া করলে পরে চুপ হয়ে যায়। বাড়িতে গিয়ে দেখেন নিহত লাশটি মাথায় ধারালো অস্ত্র দিয়ে কুপানো চিহ্ন দিয়ে পড়ে আছে।

স্থানীয় ওয়ার্ড মেম্বার শৈসাচিং বলেন, সন্ত্রাসীদের হামলার কোনো আলামত দেখতে না পেয়ে পাড়াবাসীর সন্দেহ হয়। তাকে অপহরণ করলে সে༒ নিজ🌞ে ফোন দিতে পারত না। শুক্রবার সকালে তাকে পাহাড় থেকে ধরে পাড়ার মানুষ পুলিশের কাছে সোপর্দ করে।

বান্দরবান পুলিশ সুপার জেরিন আখতার জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। স্ত্রীকে কুপিয়ে হত্যার ঘটনায় একজনকে আটক করেছি। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। আটকের পর পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকান✱্ডের সাথে সে জড়িত বলে স্বীকার করেছে।