বিনা টিকিটে ট্রেন ভ্রমণ, ২ লক্ষাধিক টাকা জরিমানা

পাবনা প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ৩১, ২০২১, ০৩:১৭ পিএম

বিনা টিকিটে ট্রেনে ভ্রমণের দায়ে ৬২৮ জন যাত্রীর কাছ থেকে ভাড়াসহ ২ লাখ ২৫ হাজার ৮৬০ ট🙈াকা জরিমানা আদায় করেছে পাকশী বিভাগীয় রেলওয়ে কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (৩০ ডিসে🌌ম্বর) দুপুর থেকে শুক্রবার (৩১ ডিসেম্বর) সকাল পর্যন্ত পাকশী বিভাগীয় রেলওয়ের আওতায় বিভিন্ন স্টেশন থেকে আন্তনগর যাত্রীবাহী ট্রেনে ব্লক চেকিং করা হয়।

পাকশী রেলওয়ের সহকারী বাণিজ্যিক কর্মকর্তা (এসিও) একেএ🐓ম নুরুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

একেএম নুরুল আলম জানান, বিনা টিকিটে𝔉 ট্রেনে ভꦡ্রমণের দায়ে ৬২৮ যাত্রীর কাছ থেকে ভাড়া বাবদ ১ লাখ ৫৩ হাজার ৪৩০ টাকা ও জরিমানা ৭২  হাজার ৪৩০ টাকা আদায় করা হয়েছে।

এরমধ্যে সিল্কসিটি, সুন্দরবন, রংপুর এক্সপ্রেস, একতা এক্সপ্রেস, চিত্রা এক্সপ্রেসে অভিযান চালিয়ে পাকশীতে ২৫৮ যাত্রীর কাছ থেকে ৮৭ হাজার 🌱২৩০ টাকা, ঈশ্বরদীতে ৩০ জনের কাছ থেকে  ১৫ হাজার টাকা, রাজশাহীতে ৯০ জনের থেকে ৩২ হাজার টাকা, সান্তাহার টিআইসি জেআরআই পার্বতীপুরে ১১০ জ෴নের থেকে ৩৯ হাজার টাকা ভাড়াসহ জরিমানা আদায় করা হয়।

এসিও আরও জানান, স্টেশনে ব্লক চেকিং করে ট্রেনে ভ্রমণকারীদের টিকিট চেক করা হয়েไছে। এ সময় টিকিট দেখাতে না পারায় যাত্রীদের জরিমানা করা হয়। বিনা টিকিটের যাত্রীদের বিরুদ্ধে এ অভিযান অব্যাহত থাকবে বলে♊ও জানান তিনি।

পশ্চিম রে🐓লওয়ের পাকশী বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা মোহাম্মদ নাসির উদ্দীনের নেতৃত্বে অভিযানে উ🌞পস্থিত ছিলেন একেএম নুরুল আলম সরকারি বাণিজ্যিক কর্মকর্তা পাকশী, গোলাম কিবরিয়া, আব্দুল আলীম মিঠুর, আবু সুফিয়ান, মোস্তাফিজুর রহমান রানা ও সুমন সরকার।