বিনা টিকিটে ট্রেন ভ্রমণ, সাড়ে ৬ লাখ টাকা জরিমানা

পাবনা প্রতিনিধি প্রকাশিত: ডিসেম্বর ১৯, ২০২১, ০৪:১৩ পিএম

বিনা টিকিটে ট্রেনে ভ্রমণের দায়ে🦩 ২ হাজার ৫২৮ জন যাত্রীর নিকট থেকে ভাড়াসহ ৬ লাখ ৪৭ হাজার ৭৫০ টাকা জরিমানা আদায় করেছে পাকশী বিভাগীয় রেলওয়ে কর্তৃপক্ষ। শনিবার (১৮ ডিসেম্বর) সকাল থেকে রোববার (১৯ ডিসেম্বর) ভোর পর্যন্ত বেশ কয়েকটি ট্রেন থেকে এসব জরিমানা আদায় করা হয়।

পাকশী বিভাগীয় রেলওয়ের বাণিজ্যিক কর্মকর্তা (ডিসিও) নাস🙈ির উদ্দিন বিষয়টি জানান, পাকশী, খুলনা, রাজবাড়ী, শান্তাহার ও জেআরআই পার্বতীপুর, রাজশাহী রুট থেকে ছেড়ে আসা ঢাকাগামী (আপ) এবং ঢাকা থেকে ছেড়ে আসা (ডাউন) ৭৬৩-৭৬৪ নম্বর চিত্রা এক্সেপ্রেস ট্রেন, রাজশাহী থেকে ছেড়ে আসা ঢাকাগামী (আপ) এবং ঢাকা থেকে ছেড়ে আসা (ডাউন) পদ্মা এক্সপ্রেসসহ বেশ কয়েকটি ট্রেনে অভিযান চালানো হয়। বিনা টিকিটে ট্রেনে ভ্রমণের দায়ে ২ হাজার ৫২৮ যাত্রীর কাছ থেকে ভাড়া বাবদ ৩ লাখ ৫১ হাজার ৩৪০ টাকা ও জরিমানা ১ লাখ ৯৭ হাজার ৪১০ টাকা আদায় করা হয়েছে।

অভিযানে পশ্চিম র🍃েলওয়ের সহকারী বাণিজ্যিক কর্মকর্তা নুরুল আলমের নেতৃত্বে উপস্থিত ছিলেন টিটিইএসআরআই মো. আব্দুল মাবুদ, জুনিয়র টিটি মোহাম্মদ বরকতুল্লাহ আলামিন, জুনিয়র টিটি মো. আব্দুল আলিম বিশ্বাসসহ পশ্চিম রেলওয়ের ভ্রাম্যমাণ দলের সদস্যরা।