চুয়াডাঙ্গার দুই ইউপিতে বিদ্রোহী প্রার্থীর জয়

চুয়াডাঙ্গা প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ১২, ২০২১, ০৯:৪৩ এএম

চুয়াডাঙ্গার দামুড়হুদা ও জীবননগর উপজেলার ৫টি ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহীর কাছ♕ে হেরে গেছেন নৌকার🐬 প্রার্থীরা।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) সন্ধ্যার পর এ ৫টি ইউনিয়নের ফল ঘোষণ🐻া করা হয়েছে। এতে ৩টিতে নৌকা আর ২টিতে নৌকার বিদ্রোহী প্রার্থী জয়লাভ করেছেন। 

এর আগে দু-একটি বিচ্ছিন্ন ঘটনা 𝓡ছাড়া বৃহস্পতিবার (১১ নভেম্বর) ভোট অনুষ্ঠিত হয় চুয়াডাঙ্গা দুটি উপজেলার ৫টি ইউনিয়নে। 

এছাড়া দামুড়হুদা উপজেলার দামুড়হুদা সদর, জুড়ানপুর, কার্পাসডাঙ্গা, কুড়ালগাছি এবং জীবননগর উপজেলার সীমান্ত ইউ🔜নিয়নে ভোট হয়েছে। এর মধ্যে দামুড়হুদা সদর, জুড়ানপুর ও সীমান্ত ইউনিয়নের আওয়ামী লীগের নৌকা জয়ী হয়েছে। আর কুড়ালগাছি ও কার্পাসডাঙ্গায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীরা জয়লဣাভ করেছেন। তাদের নিকট হেরেছেন নৌকার প্রার্থীরা। 

বেসরকারিভাবে প্রাপ্ত ফলাফল থেকে জানা গেছে, দামুড়হুদা সদর ইউনিয়নে নৌকার প্রার্থী হযরত আলী ১২ হাজ༒ার ৭৭৯ ভোট পেয়ে জয়ী হ𒁏য়েছেন। তার নিকটতম জামায়াতে ইসলামীর প্রার্থী শরীফুল ইসলাম মিল্টন (বর্তমান চেয়ারম্যান) পেয়েছেন ৮ হাজার ৪৩১ ভোট। জুড়ানপুর ইউনিয়নে নৌকার সোহরাব হোসেন পেয়েছেন ১২ হাজার ৯৫০ ভোট। তার নিকটতম (স্বতন্ত্র) রুহুল আমীন (ভোট বর্জনকারী) পেয়েছেন ৬ হাজার ৯০ ভোট। 

এছাড়া কুড়ালগাছিতে আওয়ামী লীগের বিদ্রোহী কামাল উদ্দিন ৮ হাজার ২২৬ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার নিকটতম জামায়াতে ইসলামীর সরফরাজ উদ্দিন পেয়েছেন ৬ হাজার ৬০৯ ভোট। কার্পাসডাঙ্গায় আওয়ামী লীগের বিদ্রোহী আব্দুল করিম ১৮ হাজার ৬০ ভোট পেℱয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম নৌকার খলিলুর রহমান পেয়েছেন ৮ হাজার ৯৯০ ভোট। 

এদিকে জীবননগর উপজেলার সীমান🌃্ত ইউনিয়নে জয়ী ইশাবুল ইসলাম মিল্টন মোল্লা নৌকা প্রতীকে পেয়েছেন ১৪ হাজার ৫৮৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের কে এম সাইফুল্লাহ পেয়েছেন ২ হাজা𝓰র ৭৭৪ ভোট।